‘গাল্লি বয়’ থেকে ‘বান্টি’ হলেন সিদ্ধান্ত

২০০৫ সালে ‘বান্টি আউর বাবলি’ দিয়ে বড় পর্দায় চুরির অন্যরকম রূপ দেখান রানী মুখার্জি এবং অভিষেক বচ্চন। প্রায় একযুগ পর আসছে এর সিকুয়েল। আর তাতেই ব্রেক পাচ্ছেন ‘গাল্লি বয়’ সিনেমার আলোড়ন সৃষ্টিকারী অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2019, 05:28 AM
Updated : 18 Dec 2019, 05:28 AM

আর তার বিপরীতে কাজ করছেন আরেক নবাগতা শর্বরী।

সম্প্রতি ইয়াশরাজ ফিল্মের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে ‘নতুন বান্টি বাবলি’ ক্যাপশন দিয়ে সিদ্ধান্ত এবং শর্বরীর একটি ছবি প্রকাশ করা হয়। অনেক দিন ধরে এই ছবিটির সিকুয়েল নিয়ে রহস্যময় আলাপ চলছিল্। এই পোস্ট সকল রহস্যের জট খুলে দেয়।

প্রথম ছবি ‘গাল্লি বয়’-এ ‘এমসি শের’ চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত। ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোনের বিপরীতেও একটি ছবিতে তাকে নেওয়ার রটনা চারপাশে আছে। অন্যদিকে, যশ রাজ ফিল্মসের আবিষ্কার শর্বরী। গত বছর থেকেই গ্রুমিং চলছে তার।  তিনি অভিনেতা সানি কৌশলের প্রেমিকা হিসেবে আগে থেকেই তাকে অনেকে চেনেন। কিন্তু অভিনয় মোটেই আনকোড়া নন। থিয়েটারের অভিজ্ঞতাও আছে।

নতুন জুটি নিয়ে ছবিটি পরিচালনা করবেন নবাগত বরুণ শর্মা। বরুন এর আগে ‘সুলতান’ এবং‌ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছেন। সিকুয়েলটির গল্পও লিখেছেন বরুন।

‘বান্টি আউর বাবলি’ সিনেমার প্রথম গল্পটি লিখেছিলেন শাদ আলী। এবং পরিচালনা করেছিলেন আদিত্য চোপড়া। সেটিও ইয়াশরাজ ফিল্মেরই সিনেমা ছিল।

নতুন ‍জুটি নিয়ে নতুন পরিচালক বলেন, “এই দুই নবাগতের প্রাণশক্তি দেখার মত। তাদের মাধ্যমে নতুন কিছু বড়পর্দার দর্শকদের দিতে পারবো আশা করি।”

জানা গেছে এই ছবিটিতেও ‘চুরি’র নানা বিদ্যা নিয়ে হাজির হতে দেখা যাবে নতুন বান্টি আর বাবলিকে। অর্থ্যাৎ সিদ্ধান্ত এবং শর্বরীকে।