এফ এ সুমন ও সুমাইয়া বৃষ্টির নতুন গান

এফ এ সুমন পরিচিত পরফরমার হিসেবে। তবে সুরের সাধনা করে যাচ্ছেন সব মাধ্যমেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2019, 12:05 PM
Updated : 13 Dec 2019, 12:05 PM

চলতি বছরের নভেম্বরে প্রকাশ পেয়েছে তার নতুন গান ‘পথের কাঁটা’।

মাসের শুরুতেই প্রকাশ পায় ‘প্রাণের সই’ শিরোনামের আরেকটি নতুন গান। সেই ধারাবাহিকতায় আবারও নতুন গান নিয়ে আসছেন এফ এ সুমন।  তবে এবার আর একক নয়। ‘ভালোবেসে যাবো তোমাকে’ শিরোনামে দৈত কণ্ঠের এই গানে সুমনের সঙ্গে গেয়েছেন প্রতিভাদীপ্ত আরেক কণ্ঠশিল্পী সুমাইয়া বৃষ্টি।

আহমেদ রিজভীর লেখা রোমান্টিক ঘরানার এই গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এফ এ সুমন। কলকাতার স্বনামখ্যাত প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান গ্রিবস্‌ মিউজিক বাংলার ব্যানারে ১৩ ডিসেম্বর শুক্রবার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওসহ প্রকাশ পেল গানটি।

গানের কথা ও ভাবকল্পের সঙ্গে মিল রেখে চমৎকার প্রেম-রসায়নে সম্প্রতি শিলিগুড়ি এবং আসামের মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন সম্পন্ন হয়েছে। দ্বীপক বন্দ্যোপাধ্যায় নির্মিত এই ভিডিওতে মডেল হয়েছেন আইয়ুস এবং শুভাংকী।

প্রসঙ্গত, বর্তমান সময়ে তার গাওয়া 'সখীরে', 'ভিতর কান্দে','দরদীয়া', 'মন মুনিয়া'সহ তার বেশকিছু গান পছন্দের তালিকায় রেখেছেন সঙ্গীতপ্রেমীরা। এরই মধ্যে বাংলা গানের জনপ্রিয়তার টপ-চার্টেও উঠে এসেছে এফ এ সুমনের বহু গান। পাশাপাশি ইউটিউব ভিউর শীর্ষ পর্যায়ে রয়েছে তার একাধিক গান। অপরদিকে, কেরিয়ারের শুরুতেই চমৎকার কিছু গান উপহার দিয়ে নন্দিত হয়েছেন সুমাইয়া বৃষ্টি। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের সঙ্গীতপ্রেমীদের কাছেও তিনি দারুণ জনপ্রিয়।