অবলিকের নতুন গান ‘মগ্ন’

অবলিকের দ্বিতীয় অ্যালবাম 'আলোড়ন'-এর সাফল্যের পর (২০১৮) ব্যান্ডটি কয়েকটি নতুন গানের কাজ শুরু করেছে। এর মধ্যে প্রথম গান 'মগ্ন' গত ৩০ নভেম্বর ধানমন্ডির থার্ড স্পেস, কাউন্টার কালচার ক্লাবে একটি মিউজিক ভিডিও প্রিমিয়ার কনসার্টসহ প্রকাশিত হল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2019, 07:06 AM
Updated : 2 Dec 2019, 07:06 AM

কনসার্টের শুরু হয় প্রাগাতা এবং কনক্লুশনের পারফরম্যান্স দিয়ে। এরপর কনসার্টে উপস্থিত দর্শকদের জন্য প্রিমিয়ার করা হয় মগ্ন'র মিউজিক ভিডিওটি। সবশেষে অবলিকের পারফরম্যান্সের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানটি।

মগ্ন গানটিতে অবলিক তাদের সিগনেচার সাউন্ডকে ধরে রেখে তাতে কিছু নতুন মাত্রা যোগ করার চেষ্টা করেছে।  ভিডিওটি পরিচালনা ও নির্দেশনায় ছিলেন ব্যান্ডের সদস্যরাই। এছাড়া সিনেমাটোগ্রাফি করেছেন অনিক রাতুল এবং ড্রোন পরিচালনায় ছিলেন এইচ এম সাবির নূর। মিউজিক ভিডিওটির সর্বাত্মক সহায়তায় ছিলো অ্যাকোস্টিকা।

ভিডিওটি এখন ব্যান্ডের ইউটিউব চ্যানেলে পাওয়া যাচ্ছে।  এছাড়া শ্রোতাদের জন্য সকল স্থানীয় এবং আন্তর্জাতিক স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতেও পাওয়া যাবে গানটি।

অবলিকের বর্তমান লাইন আপ- গিটার - রিদওয়ান আহমেদ ও সামিন ইয়াসার, ড্রামস - মাহবুবুল আকরাম রবি, বেইজ - রিফাত আরেফিন হক দীপ্ত, ভোকাল - আর বাশার লিসান।