অবরোধে আটকা পূর্ণিমার গাড়ি, শুটিংয়ে গেলেন হেলিকপ্টারে

‘গাঙচিল’ চলচ্চিত্রের শুটিংয়ে সড়কপথে নোয়াখালী যাওয়ার পথে অবরোধকারীরা গাড়ি আটকিয়ে দিলে হেলিকপ্টারে উড়ে শুটিংস্পটে পৌঁছালেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2019, 02:26 PM
Updated : 21 Nov 2019, 02:26 PM

শুটিংস্পট থেকে পূর্ণিমা জানান, পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘটের মধ্যে বুধবার সকালে সড়কপথে নোয়াখালীর উদ্দেশে যাত্রা শুরুর করে কাঁচপুরে অবরোধকারীরা তার গাড়ি আটকিয়ে দিলে বাধ্য হয়ে হেলিকপ্টারে তাকে শুটিংয়ে যোগ দেন তিনি।

নোয়াখালীর বসুরহাট এলাকায় ১৭ নভেম্বর থেকে ‘গাঙচিল’ ছবির দ্বিতীয় ধাপের শুটিং শুরু হয়েছে। বুধবার পূর্ণিমার শুটিংয়ে যোগা দেওয়ার কথা ছিল।

ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নিয়ামূল গ্লিটজকে বলেন, “দুপুর ১টার দিকে পূর্ণিমা শুটিংস্পটে এলে আমরা শুটিং শুরু করি। শুটিংয়ের কথা বিবেচনা করেই জরুরি ভিত্তিতে আমরা তাকে হেলিকপ্টারে আনানোর ব্যবস্থা করি।”

ছবিতে পূর্ণিমা একজন এনজিওকর্মী মোহনার চরিত্রে অভিনয় করছেন; সাংবাদিক সাগরের চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস। ছবির বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য ২৫ নভেম্বর শুটিংয়ে যোগ দেবেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রে চরাঞ্চলের মানুষের জীবনের গল্প উঠে আসবে।

এ চলচ্চিত্রে আরও অভিনয় করছেন আসাদুজ্জমান নূর, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন ও জয়রাজ।