ডিসেম্বরে আসছে ‘গহীনের গান’

ডিসেম্বরে ক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বাংলাঢোল প্রযোজিত দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2019, 11:23 AM
Updated : 19 Nov 2019, 11:24 AM

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর অভিনীত ছবিটি এরই মধ্যে আনকাট ছাড়পত্র পেয়েছে। ডিসেম্বরে মুক্তির জন্য শেষ হয়েছে সবরকমের প্রস্তুতি।  

‘গহীনের গান’-এর নির্মাতা সাদাত হোসাইন বলেন, ‘জীবনের প্রথম ছবি বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে, এটি আমার জন্য দারুণ সুখবর। আমার ওপর আস্থা রাখার জন্য বাংলাঢোল কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা জানাই। ছবিটি ডিসেম্বরে মুক্তি দেওয়ার উদ্দেশে আনুসঙ্গিক কাজ করছি আমরা। আমাদের বিশ্বাস, দেশীয় চলচ্চিত্রের দর্শকেরা এই ছবিতে নতুন কিছু দেখতে পাবেন।’ 

নিজের অভিনীত ছবির ছাড়পত্র পাওয়ার খবরে আনন্দিত আসিফ। প্রথমবার বড়পর্দায় নায়ক হয়ে আসছেন তিনি। পাশাপাশি থাকছে তারই গাওয়া নয়টি গান। আসিফের মতে, পৌনে দুই ঘণ্টার ছবিটি সবার মন ছুঁয়ে যাবে, তৈরি করবে একটি নজির।

প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক জানান, অচিরেই ছবিটির শিল্পী-কুশলীদের উপস্থিতিতে সাংবাদিক সম্মেলন করা হবে, জানানো হবে মুক্তির তারিখ। প্রিমিয়ার শো করার ইচ্ছেও আছে। ছবিটির বিপণনের দায়িত্বে আছে দি অভি কথাচিত্র।

'গহীনের গান'-এ আসিফ আকবরের সাঙ্গে অভিনয় করেছেন হাসান ঈমাম, তমা মির্জা, তানজিকা আমিন, তুলনা,আমান রেজা, কাজী আসিফ প্রমুখ।
ছবির ৯টি গানের বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে।

'বন্ধু তোর খবর কি রে' গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।