দেবের ঢাকায় আসা অনিশ্চিত

সাফটা চুক্তির আওতায় ঢাকায় মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’র প্রচারে অভিনেতা দেবের ঢাকার আসার কথা শোনা গেলেও বিষয়টি নিয়ে অনিশ্চয়তার কথা জানালেন ছবিটির পরিচালক কমলেশ্বর মুখার্জি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2019, 02:16 PM
Updated : 17 Nov 2019, 02:16 PM

ছবিটির প্রচারে দুই অভিনয়শিল্পী দেব ও রুক্মিণীর ঢাকার আসার বিষয়টি শাপলা মিডিয়ার ব্যবস্থাপক মো. বাদল গণমাধ্যমকে নিশ্চিত করলেও কলকাতা থেকে কমলেশ্বর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন, তিনি ঢাকায় যাচ্ছেন এটি নিশ্চিত। কিন্তু দেব কিংবা রুক্মিণী ঢাকায় যাচ্ছেন কিনা তা এখনও চূড়ান্ত হয়নি।

“২৬ তারিখে আমি ঢাকায় আসব। ছবির প্রচারে অংশ নিয়ে পরদিনই ফিরে আসব কলকাতায়। তবে বাকিরা যাবে কিনা তা এখনও নিশ্চিত করতে পারছি না।”

তৃণমূলের সাংসদ দেব এখন বর্তমানে অভিজিৎ সেন পরিচালিত ‘টনিক’ নামে কলকাতার একটি চলচ্চিত্রের শুটিংয়ে পশ্চিমবঙ্গের পার্বত্য এলাকা কালিম্পংয়ে অবস্থান করছেন। কয়েক সপ্তাহ সেখানে শুটিং হওয়ার কথা রয়েছে। অভিনয়ের পাশাপাশি ছবিটির সহপ্রযোজক হিসেবেও রয়েছে এ অভিনেতা।

চলতি বছরের অক্টোবরে পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল ‘পাসওয়ার্ড’। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন দেব; এতে তার বিপরীতে দেখা দেখে রুক্মিণী মৈত্রকে। আরও অভিনয় করেছেন পাওলী দাম, পরমব্রত চট্টোপাধ্যায়। 

‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের বিপরীতে কলকাতায় যাচ্ছে শাপলা মিডিয়ার প্রযোজনায় ওয়াজেদ আলী সুমন পরিচালিত চলচ্চিত্র ‘ক্যাপ্টেন খান’।

শাকিব খান ও বুবলির জুটির এ চলচ্চিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, আশিষ বিদ্যার্থীসহ আরও অনেকে।