সালমান শাহ’র উৎসবে শাকিব খান

১৯ সেপ্টেম্বর বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সালমান শাহ’র ৪৮তম জন্মদিন উপলক্ষ্যে সপ্তাহব্যাপী চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Sept 2019, 03:00 PM
Updated : 17 Sept 2019, 03:10 PM

‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’ শীর্ষক এ চলচ্চিত্র প্রদর্শনী শুরু হচ্ছে ২০ সেপ্টেম্বর। রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে চলবে এ নায়কের সাত জনপ্রিয় চলচ্চিত্র।

তার আগে ১৯ সেপ্টেম্বর নায়কের জন্মদিনকে ঘিরে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে কেক কেটে নানান আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শুরু হবে এই আয়োজন।

টিএম ফিল্মস নিবেদিত উৎসবটি উদ্বোধন করবেন ঢাকাই চলচ্চিত্রের  নায়ক শাকিব খান। তথ্যটি গ্লিটজকে নিশ্চিত করেছেন উৎসব আহ্বায়ক নিপু বড়ুয়া।

তিনি আরও বলেন, ” “উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টিএম ফিল্মস ও গান বাংলা টেলিভিশনের ভাইস চেয়ারম্যান ফারজানা মুন্নি ও বাচসাস সভাপতি ফাল্গুনী হামিদ।”

নিপু বলেন, “সালমানের সৃজন উৎকর্ষতাকে অনুপ্রেরণায় পরিণত করতে এবং প্রজন্ম থেকে প্রজন্মে তার সিনেমা ছড়িয়ে দিতেই এই জন্মোৎসবের আয়োজন করা হচ্ছে।”

উৎসবে ২০ সেপ্টেম্বর থেকে ধারাবাহিকভাবে প্রদর্শীত হবে সালমান শাহর ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’, ‘সত্যের মৃত্যু নেই’।