তারকাদের শুভেচ্ছায় সিক্ত ‘মায়াবতী’

১৩ সেপ্টেম্বর মুক্তি পায় অরুন চৌধুরী পরিচালিত নতুন চলচ্চিত্র ‘মায়াবতী’। বড়পর্দায় ছবিটি দেখতে সোমবার রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে হাজির হয়েছিলেন তারকা অভিনয়শিল্পী-নির্মাতারা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Sept 2019, 10:03 AM
Updated : 17 Sept 2019, 10:03 AM

সিনেমা শেষে তাদের শুভেচ্ছায় সিক্ত হলেন চলচ্চিত্রটির নির্মাতা, কলাকুশলী ও অভিনয়শিল্পীরা। তিশা, ইয়াশ রোহান, ফজলুর রহমান বাবু অভিনীত এ ছবিটি দেখে আনিসুল হক বলেন, “আমার মনে হয় ‘মায়াবতী’ দর্শকরা পছন্দ করবে। কারণ এ ধরনের গল্প পছন্দ করার মতই।”

অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি বলেন, “‘মায়াবতী’র সবচেয়ে বড় সম্পদ গল্প। এরকম গল্প নিয়ে কাজ করার জন্য পুরো টিমকে অভিনন্দন জানাই।”

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক দীপংকর দীপন বলেন, “বেশ ভালো লেগেছে। দর্শক যেন হলে এসে যাচাই করে ছবিটি দেখে মন্তব্য করেন।”

নির্মাতা তৌকির আহমেদ তার শেষ দুটি ছবিতে নুসরাত ইমরোজ তিশাকে নিয়ে কাজ করেছেন।

তিশার নতুন ছবি নিয়ে তিনি বলেন, “সময়োপযোগী একটি গল্প নিয়ে অরুন দা এবং তিশা সহ ছবির পুরো টিম কাজ করেছেন, সেজন্য তাদেরকে অভিনন্দন। ‘মায়াবতী’র সফলতা কামনা করছি। বাংলা চলচ্চিত্রের নিয়মিত সাফল্য কামনা করছি।”

নির্মাতা সালাহউদ্দিন লাভলু বলেন, “এ ছবির গল্প, নির্মাণ সবকিছু দর্শকরা উপভোগ করবেন।”

চিত্রনায়ক ফেরদৌস বলেন, "ছবিতে এত মেধাবী অভিনয়শিল্পীর সম্মিলন ভালো লেগেছে।”

অভিনেত্রী তারিন বলেন, “অরুন দা’র আমন্ত্রণে সপরিবারে ‘মায়াবতী’ দেখতে এসেছি। ছবিটি পরিবার নিয়ে দেখার মতই ছবি।”

“দর্শকদের হলে আসতে হবে। হলে এসে ছবি দেখে মন্তব্য করতে হবে"- সংগীতশিল্পী এলিটা করিম বলেন।

স্বপরিবারে ছবি দেখতে আরও এসেছিলেন ছবির অভিনেতা ফজলুর রহমান বাবু, আব্দুল্লাহ রানাসহ নাট্যকার শফিকুর রহমান শান্তনু, আলিফ চৌধুরী।ছিলেন প্রযোজক আনোয়ার আজাদ, পরিচালক চয়নিকা চৌধুরী, সংগীতশিল্পী অনন্যা আচার্য্য, টিনা মুশতারী প্রমুখ।

সফল এই আয়োজন শেষে পরিচালক অরুন চৌধুরী জানান, খুব শিগগীরই তৃতীয় চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। ‘মায়াবতী’ পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া ও মার্কেটিং কনসালটেন্ট থ্রি আর মিডিয়া।