ফিরছেন নায়িকা নিপুণ

নিজের বোন কণ্ঠশিল্পী পলিনের গানে প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে এলেন চিত্রনায়িকা নিপুণ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2019, 03:55 AM
Updated : 11 Sept 2019, 03:56 AM

টুকটাক মডেলিং আর ছোটপর্দায় অনিয়মিত উপস্থিতি দেখা গেলেও  দীর্ঘদিন বড়পর্দায় নেই এই নায়িকা।

অবশেষে ফিরছেন উৎসবের গান ‘রং’ নিয়ে। বিপুল বাজেটের এ মিউজিক ভিডিওটিতে নিজের গ্ল্যামার নিয়ে ফের উপস্থিতির জানান দিতে চলেছেন তিনি।

পলিনের কণ্ঠে গাওয়া গানটির কথা লিখেছেন এ মিজান। এর সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন। গানটির ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। গানটিতে পলিন এবং নিপুণ- দুজনকেই দেখা যাবে।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে আগামী ১২ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে গানটি।

নিপুণ বলেন, “গেল কয়েক বছরে অনেকবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তাব পেয়েছি, করিনি। কারণ, পছন্দ হয়নি নানা কারণে। এবার হলাম। কাজটি এবার আমি নিজের হাতেই করেছি। যেটাতে কোনও ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে বিশেষ একটা কারণও আছে।”

কারণটাও জানালেন। তার বড় বোন পলিনের জন্যই তার এ গানের ভিডিওতে জড়ানো। লন্ডনপ্রবাসী পলিন গান শিখেছেন ছোটবেলা থেকেই। কিন্তু আনুষ্ঠানিকভাবে গান প্রকাশ করা হয়নি তার।

নিপুণ বলেন, “পলিন আমার বড় বোন। সেই ছোটবেলা থেকে ওর কণ্ঠের ভক্ত আমি। যদিও পড়াশোনা, কর্মজীবন আর সংসারের কারণে তার কোনও মৌলিক গান প্রকাশের সুযোগ হয়নি। কিন্তু সে গান ছাড়েনি। একটু দেরিতে হলেও তার প্রথম গানটি অসাধারণ হয়েছে। ভিডিওটিও গানের মাপে তৈরির চেষ্টা করেছি।”

নিপুণ আরও জানান, গানটির নির্মাণ ব্যায় প্রায় ৩০ লাখ টাকা। আগামী ১২ সেপ্টেম্বর রাজধানীর একটি অভিজাত হোটেলে এটি উন্মুক্ত করা হবে।