শুটিংয়ে ‘জিন’, অনিশ্চয়তায় পিয়া বিপাশা

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জিন’ চলচ্চিত্রের শুটিং শুরুর একদিন আগেও এতে অভিনয়ের সিদ্ধান্তে আসতে পারেননি মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2019, 01:29 PM
Updated : 25 August 2019, 01:29 PM

নাদের চৌধুরীর পরিচালনায় এ চলচ্চিত্রে তার অভিনয়ের খবর বিভিন্ন গণমাধ্যমে এলেও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি জানালেন, ছবিটিতে এখনও চুক্তিবদ্ধ হননি।

আদৌ অভিনয় করবেন কি না তাও নিশ্চিত জানাতে পারলেন না ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হওয়া এ অভিনেত্রী। প্রযোজকের সঙ্গে আলাপ করে দিন দুয়েক পর নিশ্চিত করতে পারবেন বলে জানান তিনি।

জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন জানান, পিয়ার অভিনয়ের বিষয়টি নিয়ে তিনি অবগত নন; ছবির পরিচালক ভালো বলতে পারবেন।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

পরিচালক নাদের চৌধুরী জানালেন, তিনিও বিষয়টি অবগত নন। তিনি বললেন, “না করলেও সে অভিনয় করবে, অসুবিধা নাই।”

সোমবারের শুটিংয়ে পিয়া থাকবেন কি না তাও নিশ্চিত করতে পারেননি পরিচালক। তবে ছবির অন্যান্য শিল্পী সজল, পূজা চেরি, রোশান শুটিংয়ে যোগ দিচ্ছেন বলে নিশ্চিত করেছেন তিনি। 

এর আগে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার বাদ পড়েন পিয়া। পরে এক সাক্ষাৎকারে ছবিটির নায়ক শাকিব খানের বিরুদ্ধে অনৈতিক প্রস্তাবের অভিযোগ তোলেন তিনি।

কার্লোস সালেহর প্রযোজনায় অনন্য মামুনের ‘অস্তিত্ব’ চলচ্চিত্রে নাম লেখালেও সেখান থেকে বাদ পড়েন তিনি। তবে তার বাদ পড়ার কোনো কারণ জানা যায়নি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক