বলিউডে মম

বলিউডের চলচ্চিত্রে অভিনয় শুরু করলেন ঢাকার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2019, 12:54 PM
Updated : 16 August 2019, 12:54 PM

নির্মাতা ফয়সাল সাইফের নতুন চলচ্চিত্র ‘ম্যাক্স কি গান’-এ দেখা যাবে তাকে। গত শনিবার থেকে ভুটানে শুরু হয়েছে চলচ্চিত্রটির শুটিং। এতে অভিনয় করতে বর্তমানে সেখানে অবস্থান করছেন মম।

ভুটান থেকে মম নিজেই চলচ্চিত্রটিতে অভিনয়ের কথা গ্লিটজকে জানিয়েছেন।

‘ম্যাক্স কি গান’ চলচ্চিত্রটির কাহিনী গড়ে উঠেছে এক নারী চরিত্রের ওপর দাঁড়িয়ে। সেই চরিত্রেই দেখা যাবে মমকে। চরিত্রটিতে মম একজন সিবিআই কর্মকর্তা। নাম তার জাকিয়া খান। তবে এখনও ছবিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি মম। ঈদের কাজের ব্যস্ততার ফাঁকে নিশ্চিত করলেন তার বলিউড যাত্রার কথা।

গ্লিটজকে মম বলেন, “এটা একটা রিভেঞ্জ স্টোরি। দুই বছর পর শুটিং শুরু হল। ভালো লাগছে বলিউডের মতো বড় পরিসরে কাজের সুযোগ পেয়ে। আমাদের অনেক শ্রদ্ধেয় অভিনেতা-অভিনেত্রীরা বড় পরিসরে কাজ করে এসেছেন। আমি যেন তাদের মান রাখতে পারি সেটাই কামনা করছি।”

লাক্স চ্যানেল আই সুপারস্টার মম এক দশকের বেশি চলচ্চিত্রে অভিনয় করছেন। তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’, রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’, শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ তানিম রহমান অংশু পরিচালিত ‘স্বপ্নবাড়ি’ উল্লেখযোগ্য। চলচ্চিত্রের পাশাপাশি টেলিভিশন নাটকেও অভিনয় করেন মম।