ইয়ামাহার গিটার-পিয়ানো মিলবে ঢাকায়

এখন থেকে ঢাকায় পাওয়া যাবে বিশ্বখ্যাত জাপানি ব্র্যান্ড ইয়ামাহা মিউজিকের গিটার, পিয়ানো, কিবোর্ড, ড্রামসসহ অন্যান্য সংগীত যন্ত্র।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2019, 05:50 PM
Updated : 4 July 2019, 05:53 PM

পরিবেশক হিসেবে ইয়ামাহার সঙ্গে যুক্ত হয়েছে এসিআই মটরস।

শুক্রবার বিকেলে রাজধানীর যমুনা ফিউচার পার্কের চতুর্থ তলায় ইয়ামাহা মিউজিকের শো-রুমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় যমুনা ফিউচার পার্কে আয়োজিত এক অনুষ্ঠানে পরিবেশক প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, শো-রুম উদ্বোধন উপলক্ষে শুক্রবার থেকে রোববার পর্যন্ত ইয়ামাহার সব পণ্যে ১০ শতাংশ মূল্য ছাড় দেওয়া হবে।

সংগীতপ্রেমী তরুণদের জন্য ১২ থেকে ৪০ হাজার টাকার মধ্যে ভিন্ন মডেলের অ্যাকুয়েস্টিক গিটারের পসরা সাজানো হয়েছে শো-রুমে। গ্রান্ড পিয়ানোর দাম ধরা হয়েছে ২৫ লাখ টাকা, আপরাইট পিয়ানো ভিন্ন ভিন্ন দুই মডেলের দাম যথাক্রমে সাড়ে ৩ লাখ ও ৪ লাখ ৬০ হাজার টাকা, ডিজিটাল পিয়ানো দেড় লাখ টাকা।

অন্যান্য ইন্সট্রুমেন্টের মধ্যে ডিজিটাল কিবোর্ড মিলবে ১৫ থেকে ৪৫ হাজার টাকার মধ্যে, আর ড্রামসের দাম নির্ধারণ করা হয়েছে মডেল ভেদে ৫০ থেকে ৮০ হাজার, পারকিউশন বিক্রি হবে ৩০ হাজার টাকায়।

ইয়ামাহা মিউজিক বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন সুব্রত রঞ্জন দাস।

তিনি বলেন, “আমাদের সুন্দর জীবনের জন্য অনেক গুরুত্বপূর্ণ অনুষঙ্গ হল সংগীত। এসিআই মটরস দেশব্যাপী ইয়ামাহার পণ্য ছড়িয়ে দিতে চায়।”

এক পর্যায়ে মঞ্চে ওঠেন ইয়ামাহার প্রশিক্ষক ইউকি শিমাদা; পরিবেশনায় মুগ্ধ করেন দর্শকদের। এরপর মঞ্চে আসে ব্যান্ড ‘অ্যাভোয়েড রাফা’। ‘আমি আকাশ পাঠাবো’সহ বেশ কয়েকটি গান পরিবেশন করে। সবশেষ মঞ্চে সংগীত পরিবেশন করে ইয়ামাহা বাংলাদেশ টিম।

শুক্রবার শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক এফ এইচ আনসারি। সঙ্গে থাকবেন নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস, ইয়ামাহা এশিয়া প্যাসিফিকের সেলস গ্রুপের প্রতিনিধি তাকাও সুজুকি।