নতুন চার ছবির ঘোষণা শাকিবের

রবিবার রাজধানীর বিএফডিসিতে এক সংবাদ সম্মেলনে শাকিব খান তার নতুন চার চলচ্চিত্রের নির্মাতা ও চলচ্চিত্রের নাম ঘোষণা করেন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2019, 10:48 AM
Updated : 23 June 2019, 10:48 AM

টানা তিন সপ্তাহ দেশের সর্বাধিক হলে চলছে ঈদে মুক্তিপ্রাপ্ত ‘পাসওয়ার্ড’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন চিত্রনায়ক শাকিব খান। ব্যাবসায়িকভাবে সফল এ চলচ্চিত্রের ধারাবাহিকতায় এবার আরও চারটি চলচ্চিত্রের ঘোষণা দিলেন শাকিব।

শাকিব জানান, তার নতুন চলচ্চিত্র ‘বীর’ নির্মাণ করবেন কাজী হায়াত, ‘ফাইটার’ নির্মাণ করবেন বদিউল আলম খোকন এবং ‘পাসওয়ার্ড ২’ নির্মাণ করবেন মালেক আফসারি এবং ‘প্রিয়তমা’ নির্মাণ করবেন হিমেল আশরাফ।

চলচ্চিত্রগুলোতে শাকিব খানের সঙ্গে নায়িকা হিসেবে থাকবেন চিত্রনায়িকা বুবলি। সংবাদ সম্মেলনে শাকিব খান জানান, আসছে কোরবানী ঈদ ও বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে চলচ্চিত্রগুলো বড়পর্দায় আসবে।

শাকিব খান বলেন, “চলচ্চিত্র থেকেই শাকিব খান, চলচ্চিত্র থেকেই সমস্ত অর্জন, চলচ্চিত্র থেকেই নাম-যশ-খ্যাতি-অর্থ সবকিছু। সুসময়ে পেয়েছি আর দু:সময়ে চলে যাবো তাতো হয়না ভাই। দিন শেষে এটাই আমার ইন্ডাস্ট্রি, এটাই আমার ঘর।”

চলচ্চিত্রের সুদিন ফিরবে এমন আশাবাদ ব্যক্ত করে শাকিব খান বলেন, “আজকে আমরা চারটা ছবির ঘোষণা দিয়েছি, কাল শুনবেন অন্য কোথায় দশটি ছবির ঘোষণা আসছে। এখানে ছবি হচ্ছে, ওখানে ছবি হচ্ছে। আমি দেখতে পাচ্ছি সামনেই ছবির সুদিন আসছে। আমরা দেশে এবং দেশের বাইরে গর্ব করার মতো একটা ইন্ডাস্ট্রি উপহার দিতে পারবো।”

চারটি ছবিই শাকিব খানের এস ‘কে ফিল্মস এর সাথে যৌথ প্রযোজনা করছে ইকবাল হোসেন জয়।

শনিবার গ্লিটজকে তিনি বলেন, “‘পাসওয়ার্ড’ দারুণভাবে চলছে সিনেমা হলে। দর্শকরা যে ভালো কিছু দেখতে চায় এটাই তার প্রমাণ। সে ধারাবাহিকতায় আমরা আরও চারটি ফিল্ম প্রযোজনা করছি। আশা করছি এ চলচ্চিত্রগুলোও দর্শক বিনোদনে ভূমিকা রাখবে।” 

শাকিব জানান, তার হাতে থাকা জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ চলচ্চিত্রের শুটিংয়ের পরপরই তিনি শুরু করবেন কাজী হায়াত পরিচালিত ‘বীর’ চলচ্চিত্রের শুটিং। িএ চলচ্চিত্রের মধ্য দিয়ে নিজের ক্যারিয়ারের ৫০তম চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছেন ঢাকাই ছবির এ জনপ্রিয় নির্মাতা। এ চলচ্চিত্রটির পরপরই পর্যায়ক্রমে অন্যান্য চলচ্চিত্রের শুটিং করবেন তিনি।

সংবাদ সম্মেলনকে উপলক্ষ করে সংশ্লিষ্ট চলচ্চিত্রের নির্মাতারাসহ প্রযোজক-পরিচালকদের সম্মিলন ঘটে।