অভিনয়শিল্পী সংঘের নেতৃত্বে সেলিম-নাসিম

টেলিভিশন নাটকের অভিনয় শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত হয়েছেন আহসান হাবিব নাসিম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2019, 04:07 PM
Updated : 21 June 2019, 04:28 PM

রাজধানীর শিল্পকলা একাডেমিতে শুক্রবার দিনভর উৎসবমুখর পরিবেশে ভোট শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খাইরুল আলম সবুজ। সকাল ৯টা থেকে শুরু হয়ে বেলা সোয়া ৫ টায় শেষ হয় ভোটগ্রহণ।

নির্বাচন কমিশন থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, মোট ৬০৩ জন ভোটারের মধ্যে এবার ভোট দিয়েছেন ৫১৬ জন। নির্বাচনে মোট ৫২ জন প্রার্থীর মধ্যে নির্বাচিত হন ২১ জন।

সভাপতি পদে ৩২৫ ভোট পেয়ে শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক পদে সর্বোচ্চ ৪২২ ভোট পেয়ে নির্বাচিত হন আহসান হাবিব নাসিম।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম (৩৪৪), ইকবাল বাবু (২৭৪), তানিয়া আহমেদ (২৪৩)। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান (২৮৪) ও আনিসুর রহমান মিলন (২১৬), অর্থ সম্পাদক হয়েছেন নূর এ আলম (৩২২)।

সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), দপ্তর সম্পাদক পদে মেরাজুল ইসলাম (১৭৭), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায় (২৪২), অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু (২২৯), আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি (২০২) এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল (৩১০) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন সাতজন। তারা হলেন- নাদিয়া আহমেদ (৩৬৩), সেলিম মাহবুব (৩৫৫), জাকিয়া বারী মম (২৭৬), বন্যা মির্জা (২৬৮), মুনিরা বেগম মেমী (২৪৩), শামস সুমন (২৩৮) ও রাজীব সালেহীন (২২৯)।