মহরতে শাকিবের নায়িকা বদল

ঢাকার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে অপু বিশ্বাসকে নিয়ে বছর ছয়েক আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’ চলচ্চিত্রের মহরত হলেও অপুর বদলে দ্বিতীয় মহরতে নায়িকা হিসেবে পরিচয় করানো হলো চিত্রনায়িকা বুবলীকে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2019, 04:30 PM
Updated : 17 June 2019, 04:30 PM

সোমবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে চলচ্চিত্রটির মহরতে যোগ দেওয়ার আগে এফডিসিতে শুটিংয়েও অংশ নিয়েছেন শাকিব-বুবলী।

মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী  মুরাদ হাসান। বিশেষ অতিথি ছিলেন তথ্য মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ।

অপু বিশ্বাসকে বাদ দেওয়ার কারণ হিসেবে পরিচালক রাজু গণমাধ্যমকে বলেন, যেকোনো কারণে মহরতের পরও চলচ্চিত্রের শুটিং করতে পারিনি। ছয় বছর পর নতুন করে চলচ্চিত্রটির শুটিংয়ের পরিকল্পনা করেছি। তাই শিল্পীরও পরিবর্তন হয়েছে।

তবে অপুর বাদ পড়ার কারণ হিসেবে শাকিব খানের সঙ্গে বৈরী সম্পর্কের দিকে আঙুল তুলছেন চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টরা। ২০১৩ সালে চলচ্চিত্রটির প্রথম মহরতের সময় দু’জনের মধ্যে সুসম্পর্ক ছিল।

পরে ২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সন্তানের কথা প্রকাশ করলে দুজনের মধ্যে সম্পর্কে চিড় ধরে। গত বছরের শুরুর দিকে আনুষ্ঠানিকভাবে দু’জনের বিচ্ছেদ ঘটার পর আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি আলোচিত এ জুটিকে।

তবে এ বিষয়ে জাকির হোসেন রাজুর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। গাজী মাজহারুল আনোয়ার ও জাকির হোসেন রাজুর কথায় চলচ্চিত্রে থাকছে দুইটি গান। শফিক তুহিনের সুর ও সংগীতায়োজনে এতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান খ্যাত সংগীতশিল্পী রাশেদ।