ভোটে জিতে বিয়ের পিঁড়িতে নুসরাত?

টালিগঞ্জের অভিনেত্রী নুসরাত জাহানের বৃহস্পতি এখন তুঙ্গে; ভারতের লোকসভা নির্বাচনে বিজয়ী হওয়ার পরপরই তার বিয়ের খবর এসেছে কলকাতার গণমাধ্যমে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2019, 11:41 AM
Updated : 27 May 2019, 11:41 AM

তারকা অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে কলকাতার দৈনিক সংবাদ প্রতিদিন জানিয়েছে, ১৯ জুনে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। পাত্র কলকাতার বিশিষ্ট শিল্পপতি নিখিল জৈন। কর্মসূত্রেই এ নায়িকার সঙ্গে আলাপ হয়েছে তার। ইস্তাম্বুলে বসছে তাদের বিয়ের আসর।

সেখানকার একটি পাঁচতারা হোটেল ১৯-২১ জুন অব্দি বুক করা হয়েছে বলে জানানো হয়েছে খবরে।

বিষয়টি নিশ্চিত হতে নুসরাতকে টেলিফোন করা হলে তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি এ বিষয়ে কোনো মন্তব্য করব না।”

ছবি: নুসরাতের ফেইসবুক থেকে নেওয়া।

তবে নুসরাত নির্বাচনে জয়ী হওয়ার পর নিখিলের একটি ফেইসবুক পোস্টকে বিয়ের গুঞ্জনের ভিত্তি দিয়েছে। পরে তিনি পোস্টটি সরিয়ে নিলেও নুসরাতেরই ঘনিষ্ঠজনরা বিয়ের আমন্ত্রণপত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে সেই গুঞ্জন আরও জোরালো হয়।

নুসরাতের বিয়ে এটাই প্রথম নয় বলে গুঞ্জন রয়েছে, তার দুটি বিয়ে ও বিচ্ছেদের খবর গণমাধ্যমে এলেও কখনোই মুখ খোলেননি তিনি।

চলচ্চিত্রে জনপ্রিয়তাকে ভিত্তি করে এবার লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হন নুসরাত। বিজেপির প্রার্থীকে বিশাল ব্যবধানে হারিয়ে পার্লামেন্টে যাচ্ছেন এই নায়িকা।

বিজয়ী হওয়ার পরপরই টালিগঞ্জের এ গ্লামার-কন্যা হাজির হয়েছিলেন আজমির শরিফে। সেখানে প্রার্থনারত বেশ কয়েকটি ছবি টুইটারেও প্রকাশ করেন তিনি।