এটিএম শামসুজ্জামানের মুখে হাসি ফিরেছে

প্রায় মাসখানেকের অসুস্থতা কাটিয়ে হাসি ফিরেছে বরেণ্য অভিনয়শিল্পী এটিএম শামসুজ্জামানের মুখে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2019, 10:38 AM
Updated : 20 May 2019, 10:38 AM

অসংখ্য চলচ্চিত্র-টিভি নাটকে হাস্যরসাত্মক অভিনয়ে দর্শকদের হৃদয়ে জায়গা করে নেওয়া এ অভিনয়শিল্পী পরিপাকতন্ত্রের জটিলতায় গত ২৬ এপ্রিল থেকে রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পরিপাকতন্ত্রে অস্ত্রোপচারের পর লাইফ সাপোর্ট আর মৃত্যুর গুজব কাটিয়ে স্বাভাবিক অবস্থায় ফিরছেন ৭৫ পেরোনো এ অভিনয়শিল্পী।

রোববার হাসপাতালে তাকে গিয়েছিলেন চিত্রনায়িকা পপি; তার সঙ্গে তোলা একাধিক ছবি ফেইসবুকে পোস্ট করেন পপি। প্রায় মাসখানেক পর হাস‌্যোজ্জ্বল ভঙ্গিমায় এটিএম শামসুজ্জামানকে দেখে স্বস্তির কথা জানিয়েছেন ভক্তরা।

পপি লিখেছেন, “এটিএম শামসুজ্জামান শুধু ভালো একজন অভিনেতা নন, তিনি একজন শিক্ষাগুরু, আমার গুরুজন, আমার বাবা। এছাড়াও আমার ভালোবাসার একজন প্রিয় মানুষ। তার হাসি আমার কাছে মূল্যবান সম্পদ। আমি অনেক লাকি তিনি বাবা হিসেবে সবসময় আমার পাশে থেকেছেন। আর আমার সকল প্রাপ্তি ও ভালো কাজে খুশি হয়েছে এবং অনুপ্রেরণা দিয়েছেন। এজন্য আমি তার কাছে চিরকৃতজ্ঞ।”

তার চিকিৎসার সহায়তার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তার দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন পপি। গত সপ্তাহে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার ভার নিয়ে প্রধানমন্ত্রীর তরফ থেকে তার মেয়ের হাতে ১০ লাখ টাকার অনুদানের চেক তুলে দেওয়া হয়।

কোয়েল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, তার বাবার শারীরিক পরিস্থিতি আগের তুলনায় উন্নতি ঘটছে।

মাঝে এটিএম শামসুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার কথা উঠলেও মেডিকেল রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসকরা দেশেই তার চিকিৎসার সিদ্ধান্ত দিয়েছেন বলে জানান তার ভাই সালেহ জামান।