এটিএম শামসুজ্জামানকে নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ

ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা নিয়ে গুজব না ছড়ানোর আহ্বান জানিয়েছেন তার এক স্বজন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2019, 06:40 PM
Updated : 11 May 2019, 07:41 PM

তার শারীরিক অবস্থার বেশ খানিকটা উন্নতি হয়েছে বলে এই অভিনয় শিল্পীর মেয়ে কোয়েল আহমেদের বরাত দিয়ে জানিয়েছেন ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা আগের তুলনায় খানিকটা ভালো। সকাল ১১টায় লাইফ সাপোর্ট খুলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।”

শনিবার রাতে ফেইসবুকে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ার পর শামসুজ্জামানের শারীরিক অবস্থার খোঁজ নিতে গেলে এই কথা বলেন তিনি। 

৭৫ বছর বয়সী এটিএম শামসুজ্জামানকে গত ২৬ এপ্রিল গেণ্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতার পরদিনই অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের তিন দিনের মাথায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কেবিন থেকে আইসিইউতে নিয়ে লাইফ সাপোর্ট দেওয়া হয় শামসুজ্জামানকে। মাঝে কিছু দিন কেবিনে রাখার পর গত সোমবার দ্বিতীয়বারের মতো লাইফ সাপোর্টে নেওয়া হয় তাকে।

এটিএম শামসুজ্জামানের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

শ‌নিবার রাত ১টায় এটিএম শামসুজ্জামা‌নের ছোট ভাই সা‌লেহ জামান বি‌ডি‌নিউজ টো‌য়ে‌ন্টি‌ফোর ডটকম‌কে ব‌লেন, “একজন জী‌বিত মানুষ‌কে নি‌য়ে এভা‌বে গুজব ছড়া‌চ্ছেন কারা? আমার ভাই ভা‌লো আছেন। দোয়া কর‌বেন যা‌তে দ্রুত সুস্থ হ‌য়ে তি‌নি অভিন‌য়ে ফিরতে পারেন।”

প্রধানমন্ত্রীর সহ‌যো‌গিতা পে‌লে তা‌কে উন্নত চি‌কিৎসার জন্য সিঙ্গাপু‌রে নেওয়া হ‌তে পা‌রে ব‌লেও জানিয়েছেন তি‌নি।