৪০ বছরে পূর্তিতে ‘ফিডব্যাক’র মিলনমেলা

৪০ বছর পূর্তিতে একসঙ্গে মঞ্চে উঠবেন জনপ্রিয় ব্যান্ড ‘ফিডব্যাক’র সাবেক ও বর্তমান সদস্যরা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2019, 01:54 PM
Updated : 24 April 2019, 01:54 PM

৩০ এপ্রিল রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হয়েছে ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’ শীর্ষক কনসার্ট।

বুধবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনের জানানো হয়, চার দশকের দীর্ঘ সময়ে ফিডব্যাকের লাইনআপে থাকা সদস্যরা এ মিলনমেলায় অংশগ্রহণ করবেন। ব্যান্ডটির বর্তমান সদস্য ফুয়াদ নাসের বাবু, লাবু রহমানদের সঙ্গে মঞ্চে পারফর্ম করবেন সাবেক সদস্য মাকসুদ।

এই আয়োজনে ফিডব্যাকের জনপ্রিয় গানগুলো পরিবেশন করবে মাইলস, আর্টসেল, ওয়ারফেজ ও দলছুট।

সংবাদ সম্মেলনে ফুয়াদ নাসের বাবু বলেন, “দীর্ঘ চার দশকের যাত্রা উপলক্ষে এই আয়োজনে ফিডব্যাকের সব সদস্য এক হতে যাচ্ছে। আমরা আবার একসাথে গান করবো, এটা ভাবতেই আমি অত্যন্ত আনন্দিত বোধ করছি।”

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন লাবু রহমান, মাকসুদ। ছিলেন প্রাণ গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার, কনসার্টের ডিজিটাল পার্টনার বাংলালিংকের ব্র্যান্ড ও কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফি আহমেদ ও ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বরত প্রতিষ্ঠান ‘এ ফর অ্যাকশন’ এর এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম শামসুর রহমান।

নুরুল আফসার বলেন, “ফিডব্যাকের অসংখ্য গান শ্রোতাদের মাঝে ব্যাপক জনপ্রিয়। ফিডব্যাকের ৪০ বছর পূর্তির অনুষ্ঠানে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত।”

এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান প্রাণ গ্রুপ। এই মিলনমেলায় যোগ দিতে www.shohoz.com এর মাধ্যমে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। বিস্তারিত জানা যাবে ‘4 decades of Feedback’ টাইটেলের ফেসবুক পেইজে।

১৯৭৮ সালে কয়েকজন সংগীতপ্রেমী তরুণের হাত ধরে শুরু হয় ব্যান্ড ফিডব্যাকের যাত্রা। বাংলাদেশের স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলা ব্যান্ড মিউজিককে তুমুল জনপ্রিয়তা এনে দেয় যে ব্যান্ডগুলো, তার মধ্যে একটি ফিডব্যাক।