‘চেনা পথের অপরিচিতা’ মম

শিহাব শাহীনের পরিচালনায় ‘চেনা পথের অপরিচিতা’ নামে একটি ওয়েব সিরিজে কেন্দ্রীয় অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2019, 12:46 PM
Updated : 18 April 2019, 12:46 PM

সোমবার কুমারিকা’র ইউটিউব চ্যানেলে সিরিজটির প্রথম পর্ব প্রকাশ হয়। আগামী দুই সপ্তাহে আটটি পর্বও প্রকাশ হবে।

অনন্যা নামের একটি মেয়ের সব বাধা উপেক্ষা করে সমাজে প্রতিষ্ঠিত হয়ে ওঠার পাশাপাশি নারীর প্রতিদিনের অনুভূতি, আবেগ, কষ্টকে পেরোনোর গল্প তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে।

অনন্যা চরিত্র রূপায়ন করেছেন জাকিয়া বারী মম। আরও আছেন অপূর্ব, নাইম, সুষমা সরকার, সাবেরি আলম, আনন্দ খালেদ, খালেকুজ্জামান, সাবিহা জামান।

শিহাব শহীন বলেন, “সিরিজে কয়েকজন অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রীদের সাথে কাজ করেছি। সকলেই খুব ভাল কাজ করেছেন। কুমারিকা’র এই ওয়েব সিরিজটি সবার ভালো লাগবে আশা করছি। আমি নিশ্চিত, যে আমাদের কঠোর পরিশ্রমের ফল দর্শকদের মন ছুঁয়ে যাবে।”

কুমারিকা বাংলাদেশের হেড অফ মার্কেটিং নুসরাত জাহান জানান, ওয়েব সিরিজটি দেখা যাবে কুমারিকা’র ডিজিটাল প্লাটফর্ম কুমারিকা নেচারাল লিভিং ইউটিউব চ্যানেলে ও কুমারিকা’র ফেইসবুক পেইজে।

সমাজের হার না মানা নারীদের গল্পগুলো সবার তুলে আনতে ‘কুমারিকা মিস নেচারাল-২০১৬’ তে একজন এসিডদগ্ধ নারীকে সম্মাননা জানানোর মাধ্যমে বাংলাদেশের ব্র্যান্ড কুমারিকা শুরু করেছিল অনলাইন ক্যাম্পেইন ‘সাহসিনী’।

সেই ধারাবাহিকতায় তাদের প্রযোজনায় নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। গত ১০ এপ্রিল ওয়েব সিরিজটির প্রোমো প্রকাশের পর ইতোমধ্যে তা ৮ লাখেরও বেশি বার দেখা হয়েছে।