জ্ঞান ও সুন্দর অন্বেষণে মগ্ন শ্রাবণ্য

জনপ্রিয় উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদার উপস্থাপনায় নিউজ টোয়েন্টিফোরে প্রচার শুরু হচ্ছে কুইজ শো ‘নলেজ ইজ পাওয়ার’। অন্যদিকে, নাগরিক টেলিভিশনে চলছে মডেল হান্ট প্রতিযোগিতা ‘ফেস অব বাংলাদেশ’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2019, 02:38 PM
Updated : 15 April 2019, 02:38 PM

ক্রীড়া উপস্থাপিকা হিসেবেই জনপ্রিয় শ্রাবণ্য। মাঠে খেলা নেই তো, বসে থাকবার পাত্রী নন তিনি। উপস্থাপনার নেশায় বড়পর্দায় শাকিব খানের অফারও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। সামনেই বাংলাদেশ ক্রিকেট দলের আয়ারল্যান্ড সিরিজ। তারপরই বিশ্বকাপ ক্রিকেট। মাঝের সময়টুকুতে শ্রাবণ্য জড়ালেন দুই অনুষ্ঠান উপস্থাপনায়।

সোমবার থেকে তার উপস্থাপনায় শুরু হচ্ছে  কুইজ শো ‘নলেজ ইজ পাওয়ার’ । সারাদেশের শিক্ষার্থীদের মধ্য থেকে নির্বাচিত প্রতিযোগিদের নিয়ে শনি থেকে বৃহস্পতি প্রতিদিন রাত ১১টায় চলবে এ প্রতিযোগিতামূলক অনুষ্ঠান।

শ্রাবণ্যর ভাষ্যে, “আজ থেকে শুরু হচ্ছে ‘নলেজ ইজ পাওয়ার’। এ অনুষ্ঠানটা আমার ব্যক্তিত্বের সঙ্গে যায়, কেননা আমি বিশ্বাস করি, জ্ঞানই শক্তি, শক্তিই জ্ঞান। আর কুইজ এর অনুষ্ঠানটিকেও মজা করেই উপস্থাপনায় নিয়ে আসতে চাইছি। আশা করি, দর্শক পছন্দ করবেন।”

অন্যদিকে, নাগরিক টিভিতে শ্রাবণ্য’র উপস্থাপনায় প্রচারিত হচ্ছে সুন্দর অন্বেষণের প্রতিযোগিতা ‘ফেস অব বাংলাদেশ’। ২৩ এপ্রিল এ আয়োজনের গ্র্যান্ড ফিনাল। সেখানে বিজয়ী হবেন দু’জন ছেলে ও দু’জন মেয়ে। তারা দক্ষিণ কোরিয়া সিউল শহরে ‘এশিয়ান মডেল ফেস্টিভ্যাল ২০১৯’-এ বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ নেবেন।

শ্রাবণ্য বললেন, “ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতা শুরুর সময় থেকে আমি উপস্থাপনা করছি, থাকবো শেষ পর্যন্ত। পুরো কাজটা খুব এনজয় করছি।”

জ্ঞান ও সুন্দর অন্বেষণের দুই অনুষ্ঠান ছাড়াও সামনের আয়ারল্যান্ড সিরিজ ও বিশ্বকাপ সিরিজের জন্যও নিজেকে প্রস্তুত করছেন শ্রাবণ্য।