চুরি যাওয়া টাকা উদ্ধারে অনন্ত জলিলের তাণ্ডব

বাস্তবে চুরি যাওয়া তার ‘৫৩ লাখ টাকা’ দুই দিনে উদ্ধার না হলেও চলচ্চিত্রের দৃশ্যে ব্যাংক ডাকাতদের উপর তাণ্ডব চালিয়ে মোটা অংকের অর্থ উদ্ধার করলেন চিত্রনায়ক অনন্ত জলিল।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2019, 01:09 PM
Updated : 9 April 2019, 02:57 PM

মঙ্গলবার দুপুরে রূপগঞ্জের গোবিন্দপুর গ্রামে ‘দিন-দ্য ডে’ চলচ্চিত্রের শুটিংয়ে ক্যামেরার সামনে এ পারদর্শিতা দেখালেন ‘মোস্ট ওয়েলকাম’ খ্যাত এই অভিনেতা-প্রযোজক।

এতে একজন চৌকস সোয়াট সদস্যের চরিত্রে অভিনয় করছেন তিনি। ব্যাংক থেকে চুরি যাওয়া মোটা অংকের অর্থ উদ্ধারে পুলিশ ব্যর্থ হলে ডাক পড়ে তার। অর্থ উদ্ধার অভিযানে যোগ দিতে হেলিকপ্টার নিয়ে হাজির হন তিনি।

চলচ্চিত্রের শুটিংয়ে অনন্ত জলিল। ছবি: নাহিয়ান ইমন

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিতব্য চলচ্চিত্রটির পরিচালনার দায়িত্বে আছেন ইরানী নির্মাতা মুর্তজা অতাশ জমজম। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজনার দায়িত্বে আছেন অনন্ত জলিল।

মুর্তজা ১৭ জন টেকনিশিয়ান নিয়ে সপ্তাহ খানেক আগে ঢাকায় এসেছেন। ৭ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত দেশের বিভিন্ন লোকেশনে ছবিটির দৃশ্যধারণ হবে। এর আগে ইরানে ছবিটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। অ্যাকশনধর্মী এ চলচ্চিত্রের শুটিংয়ে উটের পিঠ থেকে পড়ে আহত হয়ে ইরানের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন অনন্ত জলিল। সুস্থ হয়ে আবারও শুটিয়ে ফিরলেন মঙ্গলবার।

অনন্ত জলিল ছাড়াও এতে অভিনয় করছেন বর্ষা, সুমন ফারুকসহ আরো অনেকে। ছবির চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

এর আগে রোববার দুপুরে তার ব্যবসা প্রতিষ্ঠান এজেআই গ্রুপের একজন গাড়িচালকের বিরুদ্ধে প্রতিষ্ঠানের ৫৩ লাখ টাকা চুরি করে পালানোর অভিযোগ করেছেন অনন্ত জলিল।

মোহাম্মদ শহীদ বিশ্বাস নামে ওই চালকের বিরুদ্ধে রোববার দুপুরে সাভার থানায় একটি মামলা দায়ের করার কথাও জানিয়েছেন তিনি। এখনও সেই চুরি যাওয়া অর্থ উদ্ধার হয়নি বলে জানিয়েছেন এই অভিনেতা।