অমিতাভের ওয়েব সিরিজে খুনে অপি করিম

নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর প্রথম ওয়েব সিরিজ ‘ঢাকা মেট্টো’তে একজন খুনির চরিত্রে হাজির হচ্ছেন অভিনেত্রী অপি করিম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2019, 12:51 PM
Updated : 8 April 2019, 12:51 PM

রোববার রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ‘ঢাকা মেট্রো’র অফিসিয়াল ট্রেইলার প্রকাশ করা হয়েছে।

১১ এপ্রিল থেকে ওয়েব সিরিজটি দেখা যাবে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘হইচই’- এ। প্রযোজনা করেছে অমিতাভ রেজার নির্মাণ প্রতিষ্ঠান হাফ স্টপ ডাউন।

ওয়েব সিরিজটির গল্পের কেন্দ্রে রয়েছে এমন এক ব্যক্তি যে তার শহুরে জীবনের বিশৃঙ্খলা ও বিষণ্নতাকে পিছনে ফেলে পাড়ি দিচ্ছেন নিজেকে নতুন করে চেনার এক নতুন সফরে। সফরের মাঝপথে সাক্ষাৎ ঘটে জয়গুন বিবির। যার চরিত্রটি একজন পলাতক খুনীর, একজন মায়ের।

বাংলাদেশের উত্তরাঞ্চলে ‘ঢাকা মেট্রো’র শুটিং হয়েছে।

অমিতাভ রেজা চৌধুরী বলেন “ওয়েব সিরিজের ধারণাটি আমাদের মিডিয়া জগতে নতুন এক দিগন্ত উন্মোচন করেছে। এ কাজটি করে আমি আনন্দিত। আমি নিশ্চিত, যে আমাদের কঠোর পরিশ্রমের ফল দর্শকদের মন ছুঁয়ে যাবে। ডার্ক কমেডি ও থ্রিলারের সমন্বয় দর্শকদের একটি ভিন্ন স্বাদ দিবে।”

হইচই বাংলাদেশের বিজনেস লিড সাকিব আর খান বলেন, “ওয়েব সিরিজটি শুধুমাত্র দেখা যাবে বাংলা বিনোদনের সবচেয়ে বড় ডিজিটাল প্ল্যাটফর্ম হইচই’তে। বাংলাদেশের প্রতিভা সারা পৃথিবীতেই স্বীকৃতি পেয়েছে এবং বাংলাদেশের কন্টেন্ট সারা পৃথিবীর কাছে পৌঁছে দেয়ার জন্য এটি আমাদের প্রথম প্রচেষ্টা “

অপি ছাড়াও এতে অভিনয় করেছেন অভিনেতা নেভিল ফেরদৌস হাসান ও শিশুশিল্পী শরিফুল ইসলাম, শারমিন জোহা শশী।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েব সিরিজটির প্রযোজক মেহজাবিন রেজা চৌধুরী ও মো. আসাদুজ্জামান, লেখক নাসিফ আমিন এবং ওয়েব সিরিজের অভিনয় শিল্পীদের মাঝে উপস্থিত ছিলেন নেভিল ফেরদৌস হাসান, অপি করিম, শারমিন জোহা শশী, শরিফুল ইসলাম এবং মোস্তফা মনোয়ার।