অপূর্ব-মেহজাবীনের ‘আমি প্রেমিক’

সময়ের জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবীনকে নিয়ে নির্মিত হলো বৈশাখের বিশেষ নাটক ‘আমি প্রেমিক’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2019, 12:11 PM
Updated : 7 April 2019, 12:12 PM

অমি ও বৃষ্টি প্রেমিক যুগল। অমির চাকরি না থাকায় বৃষ্টি তার বাবাকে পছন্দের ছেলের কথা বলতে পারে না। এদিকে অমি একটি কোম্পানিতে ইন্টারভিউ দিতে যায়। আর সেখানেই বিপত্তি ঘটে। কোম্পানির এমডি অমিকে বিয়ে করতে চান। এক কঠিন পরিস্থিতিতে পড়েন অমি। এগিয়ে ‘আমি প্রেমিক’ নাটকের গল্প।

রাসেল আজমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ সজীব। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে।

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, “এই নাটকের পরিচালক শাহনেওয়াজ। তার কাছে গল্পটি শোনার পর আমি কাজটি করতে রাজি হয়ে যাই। নাটকে আমার সঙ্গে মেহজাবীন রয়েছে। সেও ভালো অভিনয় করেছে। পয়লা বৈশাখের বিশেষ এই নাটকটি সবার ভালো লাগবে আশা করছি।”

মেহজাবীন চৌধুরী বলেন, “সুন্দর একটি গল্প। কাজটি পরিচালক খুব যত্ন নিয়ে করেছেন। আমি অপূর্বসহ সবাই চেষ্টা করেছি ভালোভাবে কাজটি ফুটিয়ে তোলার। কতটা পেরেছি দর্শকরা বলবেন।”

পরিচালক শাহনেওয়াজ সজীব বলেন, “নাটকের শিল্পী ভালো হলে পরিচালকের কাজ অনেকটা সহজ হয়ে যায়। অপূর্ব ভাই ও মেহজাবীন তেমনি দুজন শিল্পী। তারা খুব সহজে চরিত্র নিজেদের মধ্যে আয়ত্ব করতে পারেন। গল্পটি অনেক সুন্দর। রাসেল আজম সুন্দর একটি গল্প লিখেছেন। বৈশাখের উৎসবে দর্শকরা ভালো একটি নাটক দেখবেন বলে আমার বিশ্বাস।”

‘আমি প্রেমিক’ নাটকে আরও রয়েছেন রিমি করিম, পীরজাদা, সৈয়দ শাহেদসহ অনেকে। নাটকটি ১৪ এপ্রিল সন্ধ্যা ৭টায় ইউটিউবে ‘আরটিভি ড্রামা’ চ্যানেলে প্রকাশ করা হবে।