শুরু হলো ‘দি বিউটি সার্কাস শো’

শুরু হলো মুক্তিপ্রতীক্ষিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’ নিয়ে বিশেষ টক শো ‘দি বিউটি সার্কাস শো’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2019, 01:21 PM
Updated : 22 March 2019, 01:29 PM

তারকাবহুল চলচ্চিত্রটির সংশ্লিষ্ট তারকাদের নিয়ে সাজানো এ শো-এর প্রতি পর্বেই উন্মুক্ত হবে চলচ্চিত্রটি নির্মাণের পেছনের গল্প ও বর্ণিল চরিত্রে হাজির হওয়া তারকাদের অভিজ্ঞতার গল্প।  রুদ্র হকের পরিকল্পনায় সাদাত রাসেলের পরিচালনায় অনুষ্ঠানটিতে তারকাদের গল্পগুলো দর্শকের সামনে তুলে ধরবেন জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা সোনিয়া হোসেন।

সোনিয়া হোসেনের উপস্থাপনায় ‘দি বিউটি সার্কাস শো’র প্রথম পর্বে বৃহস্পতিবার সন্ধ্যায় অতিথি হিসেবে উপস্থিত হন চিত্রনায়ক এবিএম সুমন। চলচ্চিত্রটিতে ‘রংলাল’ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় এ নায়ক।

পর্যায়ক্রমে এর বিভিন্ন পর্বে হাজির হবেন- জয়া আহসান, চিত্রনায়ক ফেরদৌস, তৌকির আহমেদ, শতাব্দী ওয়াদুদ, হুমায়ুন সাধুসহ চলচ্চিত্রটিতে নতুন গান নিয়ে হাজির হওয়া চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের জোনায়েদ ইভান ও নির্মাতা মাহমুদ দিদারসহ সার্কাসশিল্পীরা।

বাংলাদেশের ঐতিহ্যবাহী সার্কাসশিল্প নিয়ে নির্মিত প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। সরকারী অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটির সহপ্রযোজনায় আছে ইমপ্রেস টেলিফিল্ম। চলচ্চিত্রটির পাওয়ার্ড বাই স্পন্সর ‘দারাজ’-এর স্টুডিও থেকে সরাসরি লাইভ সম্প্রচারিত হবে এ অনুষ্ঠানটি।

আযোজকরা জানান, অনুষ্ঠানের দু’দিন আগেই বিউটি সার্কাস ও দারাজ-এর পেইজে জানিয়ে দেয়া হবে পরবর্তী অতিথি ও অনুষ্ঠান সম্প্রচারের সময়।

চলচ্চিত্রটিকে ঘিরে ভিন্নধর্মী এ অনুষ্ঠান উপস্থাপনায় যুক্ত হওয়া প্রসঙ্গে সোনিয়া হোসেন বলেন, “নির্মাতা মাহমুদ দিদারের পরিচালনায় আমি অভিনয় করেছি। আমার খুব ভালো বন্ধু তিনি। চলচ্চিত্রটির শুরু থেকেই, বলতে গেলে এর চিত্রনাট্যপর্যায় থেকেই এর গল্প ও নির্মাণের পেছনের সব গল্পই আমার জানা। দীর্ঘদিনপর নির্মাণ শেষে চলচ্চিত্রটির মুক্তির আয়োজনে তাই আমি সানন্দেই অংশ নিচ্ছি। অনুষ্ঠানটি দর্শক দারুণ উপভোগ করবেন বলে আশা করছি।”

অনুষ্ঠানটি সরাসরি দেখতে হলে চোখ রাখতে হবে ‘বিউটি সার্কাস’ এবং ‘দারাজ’ এর ফেসবুক পেইজে।