ইমরানের ‘তোর নামের ইচ্ছেরা’

গানচিল থেকে প্রকাশিত হতে যাচ্ছে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানে নতুন গান  ‘আমার এ মন’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2019, 03:07 PM
Updated : 20 March 2019, 03:07 PM

গানের পাশাপাশি মিউজিক ভিডিওতেও চমক নিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। গানের শুটিংয়ের প্রয়োজনে ছুটে গেছেন ভারতের জম্মু-কাশ্মীরের লাদাখে। ‘তোর নামের ইচ্ছেরা’ গানটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন ভারতের তেলেগু ও টালিউডের নায়িকা দর্শনা বণিক। ভিডিও নির্মাতা তানিম রহমান অংশু।

রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। 

এ প্রসঙ্গে ইমরান বলেন, “‘তোর নামের ইচ্ছেরা’র শুটিং হয়েছে লাদাখের  প্রত্যন্ত অঞ্চলে। ভিডিও দেখলেই শ্রোতারা  এর সৌন্দর্যগুলো উপভোগ করতে পারবেন। এর জন্য আমাদের অনেক কষ্টও করতে হয়েছে। কখনো কখনো সেখানকার বাতাসে অক্সিজেন কমে যায়। তখন শ্বাস-কষ্ট নিতে সমস্যা হয়। এই অবস্থার মধ্য দিয়ে আমাদেরও যেতে হয়েছে। তারপরও আনন্দিত যে  শেষ পর্যন্ত কাজটি করতে পেরেছি। আশা করি দর্শক-শ্রোতারা গান-ভিডিও দুটিই পছন্দ করবেন।”

গানটির গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন, “আমার কথায় ইমরানের গাওয়া অনেক গানই শ্রোতারা গ্রহণ করেছেন। ‘তোর নামের ইচ্ছেরা’ও সবার ভালো লাগবে আশাকরি। এটি ভালোবাসার একটি গান।”

গানচিলের উপদেষ্টা আসিফ ইকবাল বলেন, “এই গানটির অডিও শোনার পর আমার নিজেরই অনেক ভালো লাগে। সে অনুযায়ী একটি কোয়ালিটি ভিডিওর কথা ভাবতে গিয়েই আমরা লাদাখকে পছন্দ করি। টিমের সবাই অনেক পরিশ্রম করে কাজটি করেছেন। গান-ভিডিওটি নিয়ে আমাদের অনেক প্রত্যাশা। আশাকরি সবার ভালো লাগবে।”

বুধবার গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ।