বৃষ্টিতে বদলে যাওয়া দুই জীবনের গল্প ‘রেইন লাভ’

শিগরিই অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত নির্মাতা ভিকি জাহেদের নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রেইন লাভ’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2019, 04:40 PM
Updated : 22 Feb 2019, 04:40 PM

এতে অভিনয় করেছেন জনপ্রিয় মুখ নাদিয়া খানম ও নবাগত সাজিব জামান।  সিএমভি প্রযোজিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আগামী ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তাদের  ইউটিউব চ্যানেলে। 

“‘রেইন লাভ’ হচ্ছে মাঘের শীতে বৃষ্টির গল্প। আর এই অদ্ভূত-অসময়ে ঝরে পড়া বৃষ্টি দুটি সাধারণ ছেলে-মেয়ের জীবনে অসাধারণ কিছু মুহূর্তের সৃষ্টি করে। যে মুহূর্তগুলো ওদের জীবন পাল্টে দেয়। কীভাবে পাল্টে দেয়, সেটি স্পষ্ট হবে ছবিটি দেখলে,” চলচ্চিত্রটি সম্পর্কে বলছিলেন নির্মাতা ভিকি জাহেদ।

তিনি আরও বলেন, “নতুন মুখ উপহার দিচ্ছি এবার। গল্পের প্রয়োজনেই নতুন মুখ খুঁজছিলাম। সাজিবকে প্রথম দেখি একটি বিলবোর্ডে। দেখে মনে হল, এ হতে পারে আমার চলচ্চিত্রের আসল নায়ক। এরপর অডিশন নেওয়া হল এবং সিলেক্ট হল। আমার বিশ্বাস ওর অভিনয় সবার ভালো লাগবে।”

‘রেইন লাভ’ প্রসঙ্গে অভিনেত্রী নাদিয়া খানম বলেন, “ভিকি ভাইর সাথে এটা আমার পঞ্চম স্বল্পদৈর্ঘ্য। এর মধ্যে ‘মায়া’, ‘দূরবীন’ ও ‘আজ আমার পালা’ নামের কাজগুলো দর্শক অনেক পছন্দ করেছে। এবারের গল্পটি অনেক সুন্দর। গল্পের ক্লাইমেক্স দর্শকদের ভাবাবে।”
‘রেইন লাভ’ এর চিত্রগ্রাহক হিসেবে কাজ করছেন বিদ্রোহী দীপন, সম্পাদনা ও রঙে ছিলেন সাইফ রাসেল, সংগীত পরিচালনা করেছেন মাহামুদ হায়েত অর্পন এবং শিল্পনির্দেশক ছিলেন জাহিদ প্রীতম।

সাউন্ড ডিজাইন ও ভিএফএক্স করছেন অর্নব হাসনাত, প্রধান সহকারী পরিচালক ছিলেন মুহতাসিম ত্বকী, কস্টিউমে ছিলেন আলভিরা তাসনিম এবং লাইন প্রডিউসার হিসেবে ছিলেন আদিল খান।

সিএমভির ইউটিউব চ্যানেল, ফেসবুক পেইজ ছাড়াও বেশ ক’টি ভিডিও শেয়ারিং সাইটে উন্মুক্ত হবে ‘রেইন লাভ’।