মুক্তি পেল পরমব্রতর ওয়েব সিরিজ ‘শরতে আজ’

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় নির্মিত ও অভিনীত বাংলা ওয়েব সিরিজ ‘শরতে আজ’। 

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2019, 02:29 PM
Updated : 22 Feb 2019, 02:29 PM

আন্তর্জাতিক অনলাইন প্লাটফর্ম ‘জি ফাইভের’ ব্যানারে নতুন ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে ২১ ফেব্রুয়ারি।

এর আগে ‘কালি’ নামে একটি ওয়েব সিরিজ প্রযোজনা করেছিলেন পরমব্রত। 

‘শরতে আজ’ ওয়েব সিরিজে পরমব্রত ছাড়াও অভিনয় করেছেন পায়েল সরকার, ঋদ্ধি সেন, সুরাঙ্গনা বন্দ্যোপাধ্যায় এবং জয়দ্বীপ মুখার্জির মতো প্রখ্যাত অভিনেতারা।

রবীন্দ্র ও লোক সঙ্গীতের মিশ্রনে সিরিজটির সঙ্গীতায়োজন করা হয়েছে।   

বাংলাদেশের মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘ভুবন মাঝি’ এবং অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্র ছাড়াও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’ এ বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন পরম।

সবমিলিয়ে কলকাতার জনপ্রিয় এ অভিনেতার বাংলাদেশের সঙ্গে যোগ দিন দিন বাড়ছেই। নতুন ওয়েব সিরিজটির মাধ্যমেও বাংলাদেশের দর্শকের কাছে পৌঁছাতে চান তিনি।

পরম বললেন, “জি ফাইভ এর সাথে দ্বিতীয়বার কাজ করতে পেরে ভালো লাগছে। এই প্লাটফর্ম স্বাধীনভাবে আমার সৃজনশীলতাকে প্রকাশের সুযোগ দেওয়ার পাশাপাশি ভিন্ন ধরনের কাজ করার সুযোগও করে দিয়েছে।”

তিনি জানান, নতুন ওয়েব সিরিজ ‘শরতে আজ’ মূলত একটি থ্রিলারধর্মী গল্প, যেখানে আত্মপরিচয়ের সংকট, সাংস্কৃতিক বন্ধন এবং সন্ত্রাসী হুমকির মতো বিষয়গুলো উঠে এসেছে।

সিরিজটি লন্ডনে ধারণকৃত, যা এই শহরে স্পন্দনশীল বাঙালি সংস্কৃতির সম্প্রীতিকে তুলে ধরেছে।

“আমি খুবই আনন্দিত যে, আমার কাজটি জি ফাইভ এর বৈশ্বিক প্লাটফর্মে মুক্তির পাশাপাশি বাংলাদেশের দর্শকদের জন্য বিশেষভাবে মুক্তি পাচ্ছে এবং এই দেশটির সাথে আমার দৃঢ় সম্পর্ক রয়েছে,” বলেন পরমব্রত। 

ওয়েব সিরিজটি দেখতে গুগল প্লে-স্টোর কিংবা আইওএস অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে হবে জি ফাইভ অ্যাপ। 

এছাড়াও স্যামসাং স্মার্ট টিভি, অ্যাপেল টিভি, অ্যানড্রয়েড টিভি এবং আমাজন ফায়ার টিভিতে জি ফাইভ অ্যাপ ব্যবহার করেও দেখাতে যাবে ওয়েব সিরিজটি।