বসন্ত দিনে তাহসানের ভালোবাসার গান

উৎসব-পার্বণে বিশেষ গান নিয়ে হাজির হন সংগীতশিল্পী তাহসান। ভালোবাসা দিবস উপলক্ষে এ শিল্পীর গান ‘তুমিময় লাগে’ প্রকাশিত হচ্ছে ঋতুরাজ বসন্তের প্রথম দিনে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2019, 03:02 PM
Updated : 12 Feb 2019, 03:02 PM

ভালোবাসা দিবসকে সামনে রেখে ১৩ ফেব্রুয়ারি প্রকাশিত হচ্ছে তাহসানের নতুন গান ‘তুমিময় লাগে’। মাহমুদ মানজুর ও তাহসান শুভ’র কথায় গানটির  সুর ও সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ।

গানটির ছোট্ট একটি অংশে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পাওয়ার ভয়েজখ্যাত সংগীতশিল্পী কর্নিয়া। মোশনরক এন্টারটেইনমেন্ট এর তত্বাবধায়নে গানটির চিত্রায়ণ করেছেন ফুয়াদ নাসের। এতে তাহসান খানের সাথে জুটি বেঁধেছেন মডেল হয়েছেন সুচিতা।

গানটি প্রসঙ্গে তাহসান বলেন, “ভালোবাসা দিবসের বেশ কিছু কাজ শেষ করলাম। উৎসবটি নিয়ে যতগুলো কাজ করেছি ‘তুমিময় লাগে’ গানটি অন্য গানগুলো থেকে বেশ ভিন্ন আঙ্গিকে করা। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। আর ভিডিওতে দর্শক পাবেন ভিন্ন এক তাহসানকে।”

গানের প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনের এর অংশ হিসেবে আগামী ১৩ ফেব্রুয়ারি-বাংলা মাস ফাল্গুনের প্রথম দিনে ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘তুমিময় লাগে’ গানের ভিডিও।

পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।