৪৫ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘আমার প্রেম আমার প্রিয়া’

দেশজুড়ে ৪৫টি প্রেক্ষাগৃহে ‘আমার প্রেম আমার প্রিয়া’ মুক্তি পাচ্ছে শুক্রবার।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2019, 11:17 AM
Updated : 7 Feb 2019, 11:18 AM

বর্তমান প্রজন্মের প্রেম-ভালোবাসা নিয়ে নির্মিত এ চলচ্চিত্রে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন কায়েস আরজু ও পরীমনি। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডনসহ অনেকে

চিত্রনায়ক কায়েস আরজু বলেন, “এ ছবিটিতে আমার পছন্দের চরিত্রগুলির মধ্যে একটি চরিত্রে অভিনয় করেছি। মন ছুঁয়ে যাওয়া গ্রামীণ প্রেমের গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। দেশের সব বড় বড় হলগুলিও পেয়েছে ছবিটি। আশা করছি, পর্দায় পরীর সঙ্গে আমার রসায়ন দর্শকদের ভালো লাগবে।”

পরীমনি বলেন, “দীর্ঘদিন পর আমার নতুন একটি চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে। সাধারণ প্রেম-ভালোবাসার গল্পের বাহিরে গিয়ে খুবই চমৎকার একটি গল্পের এ ছবিটিতে আরজুর সাথে আমার রসায়ন, খুনসুটি, ঝগড়া দর্শকদের ভালো লাগবে বলে আশা করি।”

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে চলচ্চিত্রটির কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম।

ঢাকার মধুমিতা, বলাকা, ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী সিনেপ্লেক্স, পুনম, এশিয়া, সৈনিক ক্লাব, রাণিমহল, আনন্দ, রাজমনি, চম্পাকলি, বর্ষা, সাভারের সেনা অডিটরিয়াম। অন্যদিকে ঢাকার বাইরের যশোরের মনিহার, খুলনার লিবার্টি ও সংগীতা, চট্টগ্রামের আলমাস, বরিশালের অভিরুচি, বগুড়ার সোনিয়া, দিনাজপুরের মডার্ণ, সৈয়দপুরের তামান্না, রংপুরের শাপলা, ফরিদপুরের বনলতা, টাঙ্গাইলের মালঞ্চ, কল্লোল, রাজিয়া, হবিগঞ্জের মোহন, দাউদকান্দির ঝর্ণা, গোবিন্দগঞ্জের হীরক সহ দেশের মোট ৪৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি।

চলচ্চিত্রটির আবহ সংগীত করেছেন ইমন সাহা ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। প্লেব্যাক করেছেন ইমরান, শফিক তুহিন, প্রতিক হাসান, মুন, লাবণ্য, পুলক ও রুপম। কোরিওগ্রাফি করেছেন, মাসুম বাবুল, সাইফ খান কালু, হাবিব, নুহ রাজ। পরিচালক নিজেও একটি নাচের কোরিওগ্রাফি করেছেন।

ছবিটির ফাইট ডিরেকশন দিয়েছেন মিঠু, ডিওপি ছিলেন এস এম আজাহার, সম্পাদনা করেছেন তৌহিদ হোসেন চৌধুরী।