তারাদের সেরা নাচিয়ে হবেন কে?

শুরু হচ্ছে দুই বাংলার তারকাদের নাচের রিয়েলিটি শো ‘বাজলো ঝুমুর তারার নূপুর’র গ্র্যান্ড ফিনালে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2019, 11:26 AM
Updated : 5 Feb 2019, 11:26 AM

দর্শক নন্দিত এই অনুষ্ঠানটির গ্র্যান্ড ফিনালের সূচনা অধ্যায়টি প্রচারিত হবে ৬ ফেব্রুয়ারি রাত ১০টায় নাগরিক টিভিতে।

টানা তিন দিনের ফাইনালের চূড়ান্তপর্ব অনুষ্ঠিত হবে শুক্রবার রাত ১০টায়। ওই দিন রাতেই জানা যাবে কোন দল বিজয়ী হচ্ছে কিংবা সেরা পারফরমার হচ্ছেন কারা।

নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু গ্লিটজকে বলেন, “প্রচার হওয়া ৬৬টি পর্বতে আমরা দেখেছি দুই বাংলার ৩০ জন তারকা অংশ নিয়ে নাচের এই মঞ্চকে কীভাবে লড়াইয়ের মঞ্চ তৈরি করেছেন। কীভাবে নিজেরা এক একটি কঠিন নাচ তুলে ধরেছেন। অনেকেই নাচতে গিয়ে নাচ ভুলে গেছেন! কেউ কেউ নতুন করে সুযোগ চেয়েছেন। কিন্তু বিচারকরা তাদের সিদ্ধান্তে অটল ছিলেন। আর ফাইনাল পর্বগুলোর সূচনার দিকে থাকবে স্কোর ভিত্তিতে কোন দল কোন পর্যায়ে আছে, সেই বিষয়টি।”

তিনি জানান, ফাইনাল পর্বগুলোয় বাংলাদেশ থেকে অতিথি বিচারক হিসেবে আছেন অভিনেতা তৌকীর আহমেদ, অন্যদিকে কলকাতা থেকে অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শোয়ের বিভিন্ন অংশে কথা বলবেন নাগরিক টিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুন নূর তুষারসহ পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

বাংলাদেশ ও কলকাতার টেলিভিশন ও চলচ্চিত্র শিল্পীদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে এবং উভয় বাংলার সংস্কৃতির ঐতিহ্যের ধারা দুই বাংলার টেলিভিশন দর্শকদের মাঝে তুলে ধরার জন্যই ‘বাজলো ঝুমুর তারার নূপুর’র নির্মাণ। এর ৬৬টি পর্বে অংশ নিয়েছেন দুই বাংলার জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র অভিনেত্রীরা।

বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন টিভি অভিনেত্রী ইশানা, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, স্পর্শিয়া, অমৃতা এবং সাফা কবির। আর কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।