সড়ক ‍দুর্ঘটনার কবলে সংগীতশিল্পী রেশমি মির্জা

স্টেজ শো’ শেষে সুনামগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ‘পাওয়ার ভয়েজ’ খ্যাত তরুণ সংগীতশিল্পী রেশমি মির্জা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2019, 01:39 PM
Updated : 26 Jan 2019, 01:39 PM

তার স্বামী সৌরভ দাস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, শনিবার ঢাকায় ফেরার পথে সিলেট থেকে প্রায় ৪০ কি.মি আসার পর তাদের মাইক্রোবাসের সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে। এতে রেশমি আহত হন, তাদের ব্যান্ড ‘রেশমী ও মাটি’র আরেক সদস্য মিথুনও শরীরে ব্যথা পেয়েছেন। মিথুনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গাড়িতে সৌরভ দাসও ছিলেন। তিনি বলেন, “ড্রাইভারের পাশে বসা রেশমির মুখ থেকে প্রচুর রক্তক্ষরণ হয়, পা ইঞ্জিনের সঙ্গে আটকে থেতলে যায়। রেশমির ভ্রু’র নিচ থেকে মাংস বের হয়ে গেছে।”

তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তাররা ঝুঁকি না নিয়ে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন।

দুপুর ১২টায় ঢাকায় ফিরে এ শিল্পীকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করানো হয়।

সৌরভ জানান, রেশমির মুখে দশটার মতো সেলাই দেওয়া হয়েছে; পায়ে প্ল্যাস্টার করা হয়েছে। বিকেলে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। ডাক্তাররা তাকে সাতদিনের বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

‘পাওয়ার ভয়েজ’ থেকে উঠে আসা এ শিল্পী ক্যারিয়ারের শুরু থেকেই স্টেজে নিয়মিত পারফর্ম করেন। তার প্রথম গানের মিউজিক ভিডিও ছিলো ‘নিন্দুক’।

পরে ‘মাটি’ শিরোনামে একটি অ্যালবাম আসে ২০১৫ সালে। ‘রেশমী ও মাটি’ অ্যালবামের কাজ করতে গিয়েই সেই নামে ব্যান্ড গড়ে ফেলেন। একক কাজের পাশাপাশি ব্যান্ডের সঙ্গেও কাজ করছেন নিয়মিত।