ইমরান-পাপ্পুর গানে সিএমভির দুই মিউজিক ভিডিও

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে প্রকাশিত হলো দুই গানের মিউজিক ভিডিও।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2019, 01:17 PM
Updated : 13 Jan 2019, 01:21 PM

নতুন বছরের প্রথম গান হিসেবে ইউটিউবে উন্মুক্ত হলো জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের গানের ভিডিও ‘সন্ধ্যাতারা’। গানটি লিখেছেন শরীফ আল দ্বীন, সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। আর গানটির ভিডিও নির্মাণ করেছেন সামির উদ্দিন।

রোমান্টিক গানটিতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে হাজির হয়েছেন টিভি পর্দার জনপ্রিয় দুই মুখ নাদিয়া খানম নদী ও সুমিত। ১৩ জানুয়ারি বেলা ৩টায় মিউজিক ভিডিওটি প্রকাশ পেয়েছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

অন্যদিকে, একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ১১ জানুয়ারী প্রকাশিত হয়েছে সংগীতশিল্পী সাদমান পাপ্পুর গান ‘পথের কাঁটা’। মাসুম তাসলিমের কথা ও সুরে ‘পথের কাঁটা’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন শিল্পী সাদমান পাপ্পু। গানটির সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। এটির ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এর গল্প নির্ভর মিউজিক ভিডিও। এতে মডেল হয়েছেন সাব্বির অর্ণব, রুহি আফরোজ ও আনান খান।

গানটি প্রসঙ্গে শিল্পী সাদমান পাপ্পু বলেন, ‘আমার অনেক প্রিয় একটি গান। গানটির সঙ্গে দারুণ একটা গল্প তৈরি হলো ভিডিওটির মাধ্যমে। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’