আসছে ফারুকীর ‘শনিবার বিকেল’

নির্মাণ শেষে সেন্সরবোর্ডে জমা পড়েছে মো্স্তফা সরয়ার ফারুকী পরিচালিত চলচ্চিত্র ‘শনিবার বিকেল’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2019, 02:00 PM
Updated : 11 Jan 2019, 02:00 PM

গুলশানের হলি আর্টিজান ক্যাফেতে জঙ্গি হামলার মর্মান্তিক ঘটনা নিয়ে নির্মিত এই চলচ্চিত্র ‘ভালো লাগার’ কথা জানিয়েছেন সেন্সর বোর্ড সদস্য নাসির উদ্দিন দিলু।

গত ৯ জানুয়ারি চলচ্চিত্রটি দেখেন সেন্সর বোর্ড সদস্যরা। তবে সেন্সর ছাড়পত্র পায়নি চলচ্চিত্রটি। 

নাসির উদ্দিন দিলু গ্লিটজকে বলেন, “১ ঘণ্টা ৩৫ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্র এটি। বেশ কিছু মিডিয়ায় চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেয়েছে এমন সংবাদ প্রচারিত হলেও তা সত্য নয়। আমরা কিছু কারেকশন চেয়েছি। কারেকশান পেলে তারপর ছাড়পত্র দেয়া হবে।”

সেন্সর বোর্ডের আরেক সদস্য ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, “তেমন বড় কোনো সংশোধন নয়। আশা করছি ওটা করে দিলেই সেন্সর ছাড়পত্র হাতে পাবেন তারা।”

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী জানান, সেন্সর পেরুলে খুব দ্রুতই চলচ্চিত্রটি মুক্তি দিতে চান তিনি। তবে মুক্তির দিনক্ষণ ঘনিয়ে না এলে প্রচারণায় সরব হতে চান না।

চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, জাহিদ হাসান, মামুনুর রশীদ ও কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়।

২০১৭ সালের ৩০ ডিসেম্বর ছবিটির মহড়া শুরু হয়। শুটিং শুরু হয় গত বছর ৫ জানুয়ারি। রাজধানীর কোক স্টুডিওতে চিত্রায়িত হয় চলচ্চিত্রটি। ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও ছবিয়াল এবং ভারতের শ্যাম সুন্দর দে।