পরীমনি যখন ক্রাইম রিপোর্টার ‘প্রীতি’

‘স্বপ্নজাল’ এর পর গিয়াস উদ্দিন সেলিমের নির্মাণে ওয়েবফিল্ম ‘প্রীতি’-তে অভিনয় করলেন চিত্রনায়িকা পরীমনি। রোববার প্রকাশিত হলো এর ফার্স্টলুক টিজার।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2018, 10:51 AM
Updated : 10 Dec 2018, 11:06 AM

ছোট কিংবা বড়পর্দা নয় অন্তর্জালে সরব হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। না বিতর্কিত কোন কথায় ভাইরাল হয়ে নয়, একের পর এক ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজে নাম লেখাচ্ছেন তিনি। হিমেল আশরাফের পরিচালনায় ওয়েব সিরিজে রবীন্দ্রনাথের ‘শেষের কবিতা’র লাবন্য হয়ে ধরা দেবেন পরী। তবে, তার আগেই ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়া ‘স্বপ্নজাল’ নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের হাতেই অন্তর্জাল নির্ভর নির্মাণে প্রথম মুখ দেখাতে চলেছেন এ নায়িকা।

এতে পরী হাজির হচ্ছেন এক ক্রাইম রিপোর্টার এর চরিত্রে। বায়োস্কোপ অরিজিনালসের জন্য নির্মিত ‘প্রীতি’ নামের এ ওয়েবফিল্মে নাম ভূমিকায় অভিনয় করেছেন পরী।  আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যানারে নির্মিত এই ওয়েব ফিল্মের দৈর্ঘ্য ৩৭ মিনিট।

পরীমনি বলেন, “‘প্রীতি’ চলচ্চিত্রের গল্পে রয়েছে রহস্যে ঘেরা এক রোমাঞ্চকর কাহিনী থাকবে। এতে আমি অভিনয় করেছি প্রীতি নামের একজন ক্রাইম রিপোর্টারের ভূমিকায়। যে একদিন এক হত্যাকান্ডের রহস্য উন্মোচন করে। এই চরিত্রটির মধ্যে বেশ কয়েকটি শেড আছে। আর সেলিম ভাইয়ের সঙ্গে কাজের আনন্দটাই আলাদা। অনেক যত্ন করে কাজ করেন তিনি। গত মাসের শুরুতে এর কাজ করেছি।”

গিয়াস উদ্দিন সেলিম বলেন, “প্রীতি একজন ক্রাইম রিপোর্টার। কিন্তু সমাজের অনেক অপরাধের ঘটনা সে প্রকাশ করতে পারে না। কারণ সে মেয়ে। কিন্তু প্রীতি হাল ছাড়ে না। দৃঢ় মনোবল নিয়ে সে এগিয়ে যায়।”

পরীমনি ছাড়াওএই ছবিতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, সূচনা আজাদ, শহীদুল আলম সাচ্চু, রহমত আলী, মোমেনা চৌধুরী, সুজাত শিমুল, কালিন্দী কনা, আমিরুল ইসলাম প্রমুখ।

আসছে ১৩ ডিসেম্বর ওয়েব প্লাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসে মুক্তি পাবে ‘প্রীতি’।