ভারতীয় বাংলা চলচ্চিত্রে তিশার প্রথম

এই প্রথম ভারতীয় বাংলা চলচ্চিত্রে পা ফেললেন তিশা। অভিষেক বাগচির পরিচালনায় ‘বোবা রহস্য’ নামের চলচ্চিত্রটিতে অভিনয়ের খবরটি গ্লিটজকে নিশ্চিত করলেন দেশের ছোট ও বড়পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।

রুদ্র হকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2018, 12:36 PM
Updated : 9 Dec 2018, 12:36 PM

ছোটপর্দায় দর্শকের মন জয় করেছেন আগেই। বড়পর্দায়ও প্রতিবছরই একের পর এক হিট ছবির নায়িকা তিনি। সম্প্রতি হানা দিয়েছেন ছোট ও বড়পর্দার বিকল্প জনপ্রিয় মাধ্যম ইন্টারনেটভিত্তিক ওয়েব সিরিজে। একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করছেন তিশা।

তার ভাষ্যে, ‘ওয়েব সিরিজে ভাসছি’। তারই ফাঁকে রোববার রেদওয়ান রনি নির্মাণে একঘন্টার একটি নাটকের সেট থেকে তিশা গ্লিটজকে জানালেন চমকে দেয়ার মতো খবরটা।

দেশের সীমানা পেরিয়ে পশ্চিমবঙ্গের বড়পর্দায় পা ফেলছেন তিনি। থ্রিলার, রোমান্স ও গোয়েন্দাধর্মী চলচ্চিত্রের গল্পটা তিশাকে ঘিরেই। সাগর সেনের প্রযোজনায় চলচ্চিত্রটি পরিচালনা করছেন অভিষেক বাগচি। তিশার বিপরীতে চলচ্চিত্রটিতে দেখা যাবে দেশের বড়পর্দার আরেক মুখ চিত্রনায়ক আমান রেজাকে। সহশিল্পী হিসেবে তিনি ছাড়াও তিশা পাচ্ছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় বেশকিছু মুখ। চলচ্চিত্রটিতে অভিনয় করবেন- সব্যসাচী চক্রবর্তী, খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বাসুসহ অনেকে।

তিশা বললেন, “স্ক্রিপ্টটা যখন পড়ি খুব ভালো লেগে যায়। ফিল্মের ক্যানভাসটা অনেক বড়, কো আর্টিস্ট অনেক ভালো। আর কো আর্টিস্ট যদি ভালো হয় তাহলে আপনা আপনিই কাজটা অনেক ভালো হয়। স্ট্রং কো আর্টিস্ট পাওয়া অনেক প্লাস পয়েন্ট। আমি খুবই আনন্দিত। পরিকল্পনা অনুয়ায়ী যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে এটা খুব ভালো একটা ফিল্ম হতে পারে। এতটুকুনই বলবো, বাকিটুকু দর্শকই বলবে।”

নিজের চরিত্র প্রসঙ্গে খুব একটা মুখ খুলতে চাইলেন না তিশা। তিনি বলেন, “প্রত্যেকটা ফিল্মেই নিজেকে ভেঙে, নতুন করে গড়ে নতুন একটা চরিত্র উপস্থাপন করার চেষ্টা করেছি। এটাতেও ব্যতিক্রম কিছু হবে না। ব্যাতিক্রম হবে না মানে এটাতেও আমি চেষ্টা করবো নিজেকে ভেঙে নতুন একটা তিশাকে সামনে হাজির করতে। স্ক্রিপ্টটা একটু অন্যধাঁচের, অন্যরকম স্ক্রিপ্ট অন্যরকমভাবে আমাকে দেখা যাবে।”

জানা যায়, চলচ্চিত্রটির শুটিং শুরু হচ্ছে আগামী ১২ জানুয়ারি থেকে। ছবিটির শুটিং হবে ভারতের পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ডের বিভিন্ন লোকেশনে। তার আগ পর্যন্ত তিশার ব্যাস্ততা ওয়েব সিরিজ নিয়ে। গোলাম মুক্তাদিরের পরিচালনায় ‘রূপকথা’, মোস্তফা কামাল রাজের ‘কুয়াশা’ এছাড়াও অনন্য মামুন পরিচালিত ‘ইন্দুবালা’ নামের ওয়েবসিরিজ নিয়ে চলতি বছরের শেষদিকের সময়গুলো কেটেছে।