এই প্রথম বিচারক তারা

চ্যানেল আইতে সম্প্রচার শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘গানের রাজা’র। এতে প্রথমবারের মতো বিচারকের আসনে বসছেন হালের জনপ্রিয় দুই সংগীতশিল্পী ইমরান ও কোনাল।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2018, 01:15 PM
Updated : 8 Dec 2018, 03:24 PM

আগামী ১০ ডিসেম্বর থেকে টিভি পর্দায় সম্প্রচারিত হতে যাচ্ছে ৬-১৩ বছর বয়সী শিশু শিল্পীদের অংশগ্রহণে রিয়েলিটি শো ‘গানের রাজা’। বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের আয়োজনে ইতিমধ্যেই দেশের ৭টি বিভাগ থেকে বাছাই করা হয়েছে সেরা ৫০ জন শিশু শিল্পী। তাদের নিয়ে ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে মেগা অডিশনের শুটিং।

এ প্রতিযোগিতায় প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান এবং কোনাল। তাদের দু’জনই কোনো প্রতিযোগিতায় এই প্রথম বিচারক হতে যাচ্ছেন।

এ প্রসঙ্গে ইমরান বলেন “গান হবে, ফান হবে। কোন রকম চাপ ছাড়াই মজা করে কাজটি শেষ করতে চাই। আশা করবো, এই প্রতিযোগিতার মাধ্যমে যোগ্য শিশুশিল্পী বের করে আনতে সক্ষম হবো।”

অন্যদিকে কোনাল বলেন, “বাচ্চদের মধ্যে থেকে যোগ্য শিশুশিল্পী বের করে আনবো। সেখান থেকে আমি নতুন কিছু শিখতে পারবো। আমি এর জন্য অপেক্ষা করছি। বাচ্চাদের সঙ্গী হয়ে থাকবো, বন্ধুর মতো হয়ে থাকবো।”

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মডেল ও অভিনেত্রী টয়া ও শিশুশিল্পী সাহীর। অনুষ্ঠানটি পরিচালনা করবেন তাহের শিপন। ১০ ডিসেম্বর থেকে প্রতি সোম ও শুক্রবার রাত ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে এটি।