যোধপুরের আকাশে আলোর ঝলকানিতে নিকের বাহুলগ্না প্রিয়াংকা

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বলিউডের অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2018, 04:44 PM
Updated : 1 Dec 2018, 04:51 PM

শনিবার ভারতের রাজস্থানের যোধপুরের উমায়েদ ভবন প্রাসাদে খ্রিস্টীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। রোববার আবার হিন্দু রীতিতে বিয়ে করবেন প্রিয়াংকা-নিক জুটি।

এদিন তাদের বিয়ের পরপরই উমায়েদ ভবন প্রাসাদের উপরে দেখা যায় আলোর ঝলকানি। বর্ণিল আলোক উৎসব ছড়িয়ে দেয় প্রিয়াংকা-নিকের বিয়ের বার্তা। 

বিয়ের পিঁড়িতে প্রথম কোনো সেলিব্রেটি হিসেবে বিশেষভাবে ডিজাইন করা ‘র‍্যালফ লরেন গাউন’ পরেছিলেন প্রিয়াঙ্কা। নিকও পরেছিলেন ‘র‍্যালফ লরেন সুট’। ডিজাইনার র‍্যালফ লরেন জানিয়েছেন পরিবারের বাইরে এই প্রথমবারের মতো কারো বিয়ের পোশাক ডিজাইন করলেন তিনি। শুধু প্রিয়াংকা ও নিক নন, তাদের দুই পরিবারের সদস্যরা এদিন তার ডিজাইন করা পোশাক পরে হাজির হয়েছিলেন বিয়ের অনুষ্ঠানে। 

নিকের সাথে প্রিয়াঙ্কার সম্পর্কের শুরুতেও ডিজাইনার র‍্যালফ লরেনের রয়েছে বিশেষ ভূমিকা। ২০১৭ সালে যুক্তরাষ্ট্রের বিখ্যাত পোশাক ডিজাইনার প্রতিষ্ঠান র‍্যালফ লরেনের অর্ধশত বার্ষিকীতে আয়োজিত ‘মিট গালা’-তেই এই জুটির ঘনিষ্ঠতার শুরু।

চলতি বছরের অগাস্টে প্রথমবারের সংবাদ মাধ্যমে প্রিয়াঙ্কা ও নিকের প্রেমের খবর আসে।

তার আগে গত ২১ শে জুলাই নিক জোনাসকে মুম্বাইতে নিয়ে আসেন প্রিয়াঙ্কা। মা মধু চোপড়া ও পরিবারের অন্যান্যদের সঙ্গে নিকেরও আলাপও করান তিনি। পরে নিকসহ প্রিয়াঙ্কার গোটা পরিবার গোয়াতে অবকাশ যাপনে যান। সে সব ছবি ভাইরাল হয়েছিল।