তাপসের নতুন চমক সানি লিওনি

বলিউড তারকা নারগিস ফাখরি’র পর এবার সানি লিওনির সঙ্গে দেখা গেল বাংলাদেশের সংগীত পরিচালক ও শিল্পী কৌশিক হোসেন তাপসকে। ফেইসবুকে আলোচিত বলিউড অভিনেত্রীর সঙ্গে ছবি প্রকাশ করে সবাইকে চমকে দিয়েছেন উইন্ড অব চেঞ্জ খ্যাত এ সংগীত তারকা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2018, 04:05 PM
Updated : 1 Dec 2018, 04:05 PM

একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন কৌশিক হোসেন তাপস। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জানান দিলেন বলিউডে তার চলমান কর্মযজ্ঞে যুক্ত হয়েছেন হালের সেনসেশন সানি লিওনি।

তাপসের সেলফিতে হাস্যোজ্জ্বল মুখগুলোর মধ্যে সানি লিওনি ছাড়াও তার স্বামী ডেনিয়েল, আলোকচিত্রী ডাবু রত্নানি ও তার স্ত্রী মনীষা এবং গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী রয়েছেন।

এ প্রসঙ্গে তাপস মুম্বাই থেকে গ্লিটজকে বললেন, “গত দুদিন ধরে মুম্বাইয়ে আমরা একসঙ্গে কাজ করছি। আমি আমন্ত্রিত হয়ে এসেছি। প্রজেক্টটা শেষ হওয়ার আগ পর্যন্ত আমি আনুষ্ঠানিকভাবে কিছু বলতে বা প্রচার- প্রচারণায় অংশ নিতে পারছি না। শুধু এতটুকু বলতে পারি, আমার জন্য দেশ গর্ব করবে, এমন একটা কাজ করতে যাচ্ছি।”

তিনি জানান, আসছে ডিসেম্বরেই প্রকাশিত হতে যাচ্ছে তার এই মিউজিক্যাল প্রজেক্ট।

এর আগে তুরস্কে চিত্রায়িত হয় নারগিস ফাখরির অংশগ্রহণে এ কাজের একাংশ।

বলিউডের অন্যতম সফল সংগীত পরিচালক জুটি মিট ব্রাদার্সের হাত ধরেই সম্প্রতি বলিউডে পা ফেলেছেন তাপস। সেখানকার নতুন একটি চলচ্চিত্রের জন্য কাজ করছেন তিনি, এমনটাই গ্লিটজকে জানিয়েছেন তার সহধর্মিনী ফারজানা মুন্নী।

গত এপ্রিলে গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচলক কৌশিক হোসেন তাপস বাংলাদেশের সংগীতে অবদানের জন্য ভারতের মর্যাদাপূর্ণ সম্মাননা ‘দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৮’ এবং ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার-২০১৮’ অর্জন করেন।