বৈশাখী টিভিতে ‘শান্তিপুরীতে অশান্তি’

বৈশাখী টিভিতে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘শান্তিপুরীতে অশান্তি’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2018, 12:13 PM
Updated : 19 Nov 2018, 12:13 PM

পথিক প্রডাকশন হাউজের প্রযোজনায় মুক্তনীলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। নাটকটি নির্বাহী প্রযোজক হিসেবে আছেন তুহিন বড়ুয়া।

নাটকে অভিনয় করেছেন রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, শবনম ফারিয়া, অর্ষা, তানজিকা আমিন, কাজল সূবর্ণ, আফরান নিশো, আরমান পারভেজ মুরাদ, ইউসুফ রাসেল, অধরা, রেহেনা রাখি, হিমে হাফিজ, তুষার খান, কায়েস চৌধুরী, এস এম মোহসীন, খলিলুর রহমান কাদেরী, সাইকা আহমেদ, অনুভব মাহবুব প্রমুখ।

নাটকের গল্প আবর্তিত হয়েছে একটি বাড়িকে ঘিরে। বাড়ীর নাম শান্তিপুরী। গৃহকর্তা হক সাহেব। গৃহকর্ত্রী আয়েশা হক।  বিত্ত-বৈভবের কমতি নাই। পঞ্চাশ বছরের দাম্পত্য জীবন। ছেলে-মেয়েরা সব প্রবাসী। কিন্তু সংসার জীবনের এতগুলো বছর পার করে এসে সম্প্রতি তাদের সর্ম্পক সাপে-নেউলে। প্রতিটি ব্যাপারেই একে অপরের প্রতিপক্ষ। বাড়ির অন্য লোকেরা দুজনের বিবাদ মেটাতে কাহিল।

ভাড়াটিয়া যারা ছিল তারাও একসময় স্বামী-স্ত্রীর কুরুক্ষেত্র ছেড়ে পালিয়েছে। অতঃপর নিজের দল ভারী করতে হক সাহেব তার বাড়ির একটা অংশ কিছু ব্যাচেলর ছেলের কাছে ভাড়া দিয়েছেন। একদম তার মনের মত ছেলেগুলো। সে যা বলে তাই শোনে।এদের নিয়ে হক সাহেবের বেশ ভালোই দিন কাটছে।

সহধর্মিনী আয়েশা যাতে বিরক্ত হয়, তার সুখ দেখে যাতে হিংসা হয়, তাকে যেন শায়েস্তা করা যায়, সে জন্য হক সাহেবের নানা আয়োজন; নানান পরিকল্পনা। এমন গল্পেই এগোতে থাকে ধারাবাহিকটির গল্প।

নির্মাতা জানিয়েছেন, নাটকটি প্রচার হবে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায়।