ইউটিউবে কুমার বিশ্বজিতের ‘বলতে পারিনি’

কুমার বিশ্বজিতের নতুন গান-ভিডিও ‘বলতে পারিনি’ উন্মুক্ত হলো বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2018, 11:59 AM
Updated : 19 Nov 2018, 11:59 AM

দেশীয় কনটেন্টের জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবিস্ক্রিনে সমাদৃত হয়েছে কুমার বিশ্বজিতের ‘বলতে পারিনি’। ইউটিউবে প্রকাশের আগে গানটি প্রকাশিত হয় এ অনলাইন প্লাটফর্মে। সেখানে টপ ২০-এর শীর্ষস্থানে অবস্থান করছে গানটি। এরইমধ্যে গানটি উন্মুক্ত হলো সবার জন্য।

তরুণ মুন্সীর কথা, সুর ও সংগীতায়োজনে গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন লাক্স সুন্দরী মীম মানতাসা ও ফারহান খান রিও। ভিডিওতে আছেন কুমার বিশ্বজিৎ স্বয়ং। এটি তৈরি করেছেন সৈকত নাসির।

এ উপলক্ষে ১৮ নভেম্বর বাংলাঢোল লাইভে এসেছিলেন গানটির সঙ্গে সংশ্লিষ্ট শিল্পী ও কুশলীরা। লাইভে গানটি নিয়ে নিজের বক্তব্যে গানের নেপথ্য কাহিনি বলেছেন কুমার বিশ্বজিৎ।

 

রবিস্ক্রিন অ্যাপ, বাংলাঢোল ও রবিস্ক্রিনের ফেসবুক পেইজ থেকে একযোগে প্রচারিত লাইভে শিল্পীর সঙ্গে উপস্থিত ছিলেন গানটির গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক তরুণ মুন্সী, নির্মাতা সৈকত নাসির, মডেল মীম মানতাসা, ফারহান খান রিও ও বাংলাঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক।

বাংলাঢোল স্টুডিও থেকে প্রচারিত লাইভে দর্শকদের উদ্দেশে কুমার বিশ্বজিৎ বলেন, “জীবনের অর্ধেকের বেশি সময় দিয়েছি আপনাদের জন্য। মাঝে মধ্যে সার্থক হয়েছি, কখনো কখনো ব্যর্থ হয়েছি। আশা করি গানটি আপনাদের ভালো লাগবে।”

ইউটিউব ছাড়াও যে কেউ ২৪৬৪৬ নম্বরে ডায়াল করলেও গানটি শুনতে পাবেন বলে জানিয়েছে বাংলাঢোল।