দীপিকা-রণভীরের বিয়ের ছবি

অবশেষে প্রকাশ পেল দীপিকা পাড়ুকোন ও রণভীর সিংয়ের বিয়ের ছবি। নবদম্পতি নিজেদের ইন্সটাগ্রামে বিয়ের দুইটি ছবি পোস্ট করেছেন।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2018, 04:49 AM
Updated : 16 Nov 2018, 04:49 AM

বৃহস্পতিবার প্রায় একই সময়ে দুইজন নিজ নিজ ইন্সটাগ্রামে ছবি দুইটি পোস্ট করেন; সঙ্গে সঙ্গে যা ভাইরাল হয়ে যায়।

রণভীরের ছবিতে কোনো ক্যাপশন নেই, শুধু একটি ‘হার্ট’ চিহ্ন। ছবিতে সবার প্রথম কমেন্ট করেন ঋত্বিক রোশন। লেখেন, “অনেক শুভেচ্ছা।”

ইতালির লেক কোমোতে গত বুধবার ও বৃহস্পতিবার বলিউডের এই দুই তারকার বিয়ের অনুষ্ঠান হয়।

কয়েক স্তরের নিরাপত্তা বলয়ের মধ্যে অনুষ্ঠিত ওই বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের আগে থেকেই ছবি না তোলার অনুরোধ করেছিলেন এই জুটি।

এমনকি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসা অতিথিদের মোবাইলফোনের ক্যামেরায় স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছিল।

আনন্দবাজার পত্রিকা জানায়, নিরাপত্তা খাতে এই জুটি এক কোটি রুপির বেশি ব্যয় করেছে। গোটা সপ্তাহ জুড়ে বিয়ের সব আনুষ্ঠানিকতাতেই ছিল কড়া নিরাপত্তার ব্যবস্থা। স্থানীয় একটি নিরাপত্তা সংস্থাকেই এ দায়িত্ব দেওয়া হয়েছিল।

 

এত কড়া নিরাপত্তার ফাঁক গলেও বিয়ের অনুষ্ঠানের ঝাপসা কিছু ছবি এর আগে আনলাইনে প্রকাশ পেলেও বর-কনের ছবি এটাই প্রথম।

বুধবার কোঙ্কনি মতে এবং বৃহস্পতিবার সিন্ধ্রি তাদের বিয়ে হয়। বুধবার বরের পরনে সাদা শেরওয়ানি এবং কনের পরনে সোনালী ঘাগরা ছিল। পরদিন দুজনের পরনেই ছিল উজ্জ্বল লাল রঙের পোশাক।

দুই পরিবারের একান্ত ঘনিষ্ঠ সদস্য ও বন্ধুরা বিয়েতে নিমন্ত্রণ পেয়েছিলেন। বরপক্ষ ও কনেপক্ষ মিলিয়ে মাত্র ৪৫ জনের মত অতিথি ছিলেন বলে জানায় এনডিটিভি।

 

আগামী ১৮ নভেম্বর নবদম্পতি ভারতে যাবেন বলে ধারণা করা হচ্ছে। ২১ নভেম্বর দীপিকার শহর ব্যাঙ্গালুরুতে রিসিপশনের আয়োজন করা হয়েছে। আর ২৮ নভেম্বর মুম্বাইয়ে জাঁকজমকপূর্ণ অন্য একটি অনুষ্ঠান আয়োজনের কথা জানিযেছেন এই দম্পতি, যেখানে পুরো বলিউডের তারকারদের মেলা বসবে।