নতুন আঙ্গিকে এলো ‘বায়োস্কোপ প্রাইম’

হাতের মুঠোয় বিনোদনের সঙ্গী বায়োস্কোপ নিয়ে এলো তাদের নতুন সেবা ‘বায়োস্কোপ প্রাইম’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2018, 03:38 PM
Updated : 12 Nov 2018, 03:38 PM

বায়োস্কোপ প্রাইম- এ থাকছে নতুন সব সিনেমা; যা শুধুমাত্র এই প্ল্যাটফর্মটিতে উপভোগ করা যাবে।

এছাড়াও থাকছে জি ও কালারস নেটওয়ার্কের দারুণ সব টিভি চ্যানেল, আকর্ষণীয় মিউজিক ও বিভিন্ন স্পোর্টস চ্যানেল। দর্শকরা এখানে সদ্য মুক্তিপ্রাপ্ত তিনটি চলচ্চিত্র দেখতে পারবেন।

ভালোবাসা, পারিবারিক আবহ, সম্পর্কের টানাপোড়নের গল্প নিয়ে এই সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম ও পূজা চেরী জুটির প্রথম সিনেমা ‘পোড়ামন ২’।

দর্শক নন্দিত মুভিটি বায়োস্কোপ প্রাইম এ মুক্তি পাওয়া প্রথম সিনেমা। এর সাথে থাকছে জনপ্রিয় জুটি- জিত এবং নুসরাত ফারিয়া অভিনীত কমেডি, অ্যাকশন আর রোমান্সের মুভি ‘ইনস্পেক্টর নটি কে’।

আর থাকছে একেবারে ভিন্নধারার সিনেমা ‘বেঙ্গলি বিউটি’।  সত্তরের দশকের গল্পকে পর্দায় নিপুণভাবে তুলে ধরেছেন পরিচালক রাহশান নূর, সাথে আছেন অভিনেত্রী মুমতাহিনা টয়া।

এছাড়াও বায়োস্কোপ অরিজিনালস-এর চার গুণী নির্মাতার চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আসছে চলতি মাসের মাঝামাঝি সময়ে। পরিচালনায় থাকছেন অনিমেষ আইচ, নুহাশ হুমায়ূন, গিয়াসউদ্দীন সেলিম ও মাহমুদুর রহমান হিমি।

এরমধ্যে প্রথমে আসবে মাহমুদুর রহমান হিমির পরিচালনায় তাহসান ও মেহজাবীন অভিনীত ‘নিঃশ্বাস’।

একদল নতুন অভিনয়শিল্পী নিয়ে তৈরি হয়েছে নুহাশ হুমায়ুন এর স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র ‘পিজ্জাভাই’। তারপরে আসবে পরীমনিকে নিয়ে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের গা ছমছমে রোমাঞ্চকর এক গল্প ‘প্রীতি’।

সবশেষে  মুক্তি পাবে অনিমেষ আইচের পরিচালনায়, নুসরাত ইমরোজ তিশা ও আসিফ আজিমের যুগলবন্দীতে গল্প ‘রাত’।