অনেক চিন্তার পর কাজটি করছি: জেসমিন জুঁই   

‘দ্য মডেলস’ শিরোনামে একটি ওয়েব সিরিজের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করলেন তরুণ প্রজন্মের মডেল জেসমিন জুঁই। ওয়েব সিরিজটি নিয়ে গ্লিটজের মুখোমুখি হলেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2018, 11:35 AM
Updated : 15 Oct 2018, 11:35 AM

গ্লিটজ: দর্শকদের কাছ থেকে ‘দ্য মডেলস’ নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

জেসমিন জুঁই: ওয়েব সিরিজটা নির্মাণ করে মানসিকভাবে অনেক আনন্দ পেয়েছি। নতুন মডেলদের কাছে বার্তা পৌঁছে দেওয়ার ইচ্ছা ছিল। মনে হয় আমি এটা করতে পেরেছি। তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই, তোমরা আগে নিজেকে তৈরি করো; তারপর সম্মান আর আত্মবিশ্বাসের সাথে মিডিয়াতে কাজ করো। তাড়াহুড়া না করে ভালোটাকে বেছে নাও।

ছবি: জুঁইয়ের ফেইসবুক থেকে নেওয়া।

প্রথম এপিসোডের প্রতিক্রিয়ায় আমি দারুণ খুশি। সবাই যখন ওয়েব সিরিটা দেখে বিভিন্ন বিষয় নিয়ে আমার সাথে কথা বলছে তখন নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।

গ্লিটজ: সিরিজটি নির্মাণের পেছনের গল্পটা জানতে চাই।

জেসমিন জুঁই: এর পেছনের গল্প অনেক। এরকম একটা স্পর্শকাতর ইস্যু নিয়ে কাজ করার আগে আমরা অনেক চিন্তা করেছি। প্রথম এপিসোডে কে অভিনয় করবে সেটা খুঁজে বের করতেও অনেক সময় লেগেছে। তবে শুরু করার আগে থেকে আমি চেয়েছিলাম এখানে একদম নতুন ছেলেমেয়ে কাজ করবে। যাদের আগে কখনো দেখিনি। যদিও কাজটা অনেক চ্যালেঞ্জিং ছিল তারপরও এই চিন্তা থেকে আমি সরে দাঁড়াইনি।

গ্লিটজ: ওয়েব সিরিজের বিষয় হিসেবে মডেলিংকে বেছে নিলেন কেন?

ছবি: জুঁইয়ের ফেইসবুক থেকে নেওয়া।

জেসমিন জুঁই: যেহেতু আমি একজন মডেল হিসেবে বেশকিছু দিন ধরে মিডিয়াতে আছি। আমার দায়িত্ববোধ থেকে প্রথমেই মনে হয়েছে আমার এমন কোনো বিষয় নিয়ে কাজ করা উচিত যেটা মডেলিং জগতকে সবার কাছে আরো গ্রহণযোগ্য করে তুলবে। নতুনরা এখানে কাজ করার আগে বুঝেশুনে কাজ করবে। আর কিছুদিন কাজ করার পর আর ঝরে পড়বে না কিংবা হারিয়ে যাবে না।

গ্লিটজ: নির্মাণ নিয়ে সামনের পরিকল্পনা কী?

জেসমিন জুঁই: ওয়েব সিরিজটা ১০ পর্বের। আগে আমি এই ১০টা পর্ব শেষ করতে চাই। তাছাড়া আমার একটা পূর্ণাঙ্গ টেলিফিল্ম করার পরিকল্পনা আছে। সেটা নিয়েও কাজ করে যাচ্ছি।