নাগরিক টিভিতে ‘বাজলো ঝুমুর তারার নূপুর’

‘বাজলো ঝুমুর তারার নূপুর’ শিরোনামে নাগরিক টিভির নাচের রিয়েলিটি শো’তে প্রতিদ্বন্দ্বিতা করবেন দুই বাংলার একডজন মডেল-অভিনেত্রী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2018, 02:31 PM
Updated : 13 Oct 2018, 02:31 PM

শনিবার রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত প্রাকপ্রদর্শনীতে হাজির হন দুই বাংলার এক ঝাঁক তারকা। প্রাকপ্রদর্শনীর এ আয়োজনে ওপার বাংলা থেকে এসেছিলেন এ রিয়েলিটি শো’র প্রতিযোগী প্রীতি, এনা, তিথি ও লাভলী।

আর বাংলাদেশের প্রতিযোগীদের মধ্যে উপস্থিত ছিলেন ইশানা, স্পর্শিয়া, অমৃতা, পিয়া, ভাবনা ও সাফা। শো’র অন্যতম বিচারক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এসেছিলেন এ আয়োজনে। আরও উপস্থিত ছিলেন শো’র অন্যতম উপস্থাপক নাবিলা।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দীলিপ আগরওয়াল ও পরিচালক পিন্টু আগরওয়াল প্রাকপ্রদর্শনীতে উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক এবং নাগরিক টেলিভিশন ও মোহাম্মদী গ্রুপের কর্মকর্তাবৃন্দ।

এ আয়োজনের শুরুতে ‘বাজলো ঝুমুর তারার নূপুর’এর উল্লেখযোগ্য অংশ নিয়ে একটি অডিও ভিজুয়াল দেখানো হয়। এরপর শো’তে অংশগ্রহণকারী প্রতিযোগী ও কলাকুশলীরা অনুষ্ঠান ঘিরে তাদের স্মৃতি তুলে ধরেন। বক্তব্য রাখেন ইলিয়াস কাঞ্চন, মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দীলিপ আগরওয়ালসহ অন্যান্য অতিথিবৃন্দ। এরপর ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে এ আয়োজনে উপস্থিত গণমাধ্যমকর্মীদের জন্য র‍্যাফেল ড্রয়ের আয়োজন করা হয়। আয়োজন শেষে উপস্থিত সকলের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মূল প্রতিযোগিতায় বাংলাদেশ ও ভারত থেকে অংশগ্রহণ করেছেন ছয়জন করে মোট ১২ জন তারকা। বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন টিভি অভিনেত্রী ইশানা, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, স্পর্শিয়া, অমৃতা ও সাফা কবির। কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।

এ রিয়েলিটি শোয়ে আরও প্রতিযোগিতা করেছেন বাংলাদেশ থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহি, টেলিভিশন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও জাকিয়া বারী মম। কলকাতা থেকে অংশ নিয়েছেন জি বাংলার রাশি সিরিয়ালের রাশি চরিত্রের অভিনেত্রী গিতশ্রী, চিত্রনায়কা পায়েল ও ছোট ঋতুপর্না।

প্রতিটি পর্বে প্রধান বিচারক হিসেবে আছেন বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন এবং কলকাতার এক সময়ের সাড়া জাগানো নায়িকা ও বর্তমান ভারতীয় লোকসভার সংসদ সদস্য শতাব্দী রায়।

বিভিন্ন পর্বে বাংলাদেশ থেকে অতিথি বিচারক হিসেবে যুক্ত আছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৗস, সংগীতশিল্পী আঁখি আলমগীর, অভিনেতা তৌকীর আহমেদ ও সজল। আর কলকাতা থেকে সংগীতশিল্পী জোজো, অনিন্ধ, শ্রীলেখা মিত্র ও নৃত্যবিশারদ তনুশ্রী শংকর। প্রতিটি পর্ব যৌথভাবে উপস্থাপনা করেছেন বাংলাদেশের মাসুমা আক্তার নাবিলা ও কলকাতার সৌরভ।

জানা গেছে, এ অনুষ্ঠানে বিভিন্ন রকমের নাচের প্রদর্শন রয়েছে। ভরত নাট্যম, মনিপুর, ছৌ, কত্থক থেকে শুরু করে হিপহপ, মডার্ন সব ধরনের নাচ প্রদর্শন করা হবে। নাচের এ অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি সোম, মঙ্গল, বুধ, এবং বৃহস্পতিবার রাত ১০টায় নাগরিক টিভিতে প্রচার হবে।