দোদুলের ‘সাপলুডু’তে শুভ-মিম

ছোটপর্দার নির্মাতা গোলাম সোহরাব দোদুল তার প্রথম সিনেমা ‘সাপলুডু’ নির্মাণে হাত দিচ্ছেন, যেখানে কেন্দ্রীয় দুটি চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক আরিফিন শুভ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীমকে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2018, 01:16 PM
Updated : 12 Oct 2018, 02:34 PM

তারকাবহুল এ চলচ্চিত্রটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। শুক্রবার চলচ্চিত্রটির চুক্তি সাক্ষর অনুষ্ঠানে নির্মাতা জানালেন, চলতি মাসের শেষেই তিনি শুটিং শুরু করতে চান।

“শুভ-মীমের সঙ্গে আমার আগেই চুক্তি হয়েছে। আজ প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা হলো। আশা করছি, নির্মাণ পরিকল্পনা অনুযায়ী চলতি মাসের শেষ সপ্তাহে ‘সাপলুডু’র নির্মাণযাত্রা শুরু করতে পারব।”

ছোটপর্দায় ২০০১ সাল থেকে প্রায় তিনশ নাটক-টেলিফিল্ম ও ২৫টি ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন দোদুল। তার প্রথম সিনেমা কেমন হবে?

দোদুল বলছেন, সাপলুডু হবে বাংলাদেশ সীমান্তের একটি ঘটনার গল্প নিয়ে ‘অ্যাকশন থ্রিলার’; সঙ্গে রোমান্সও থাকবে। 

“সাপলুডু খুবই সিরিয়াস টাইপের একটা ছবি। সাপলুডু খেলার সঙ্গে মানুষের উত্থান-পতনের একটা সম্পর্ক আছে। কে কখন কোন গুটির চালে সাপের পেটে চলে যায়- তা নিয়েই এর গল্প।”

রাজধানীর কারওয়ান বাজারে আরটিভি কার্যালয়ে চলচ্চিত্রটির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান উপস্থিত ছিলেন।