ইমরানের গানে কলকাতার দর্শনা বণিক

আসছে ইমরানের নতুন গান ‘মেঘের ডানায়’। গানের ভিডিওতে মডেল হিসেবে ইমরানের সঙ্গী হয়েছেন ভারতের দর্শনা বণিক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2018, 12:26 PM
Updated : 10 Oct 2018, 12:26 PM

ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বনিক। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লেখান। টলিউড সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও অভিষেক ঘটেছে তার। শুধু তাই নয়, কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টলিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতারও প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী।

শুধু অভিনয়ই নয় রূপের জাদুতেও মুগ্ধ করেছেন দর্শকদের তিনি। জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানের নতুন গানের মাধ্যমে এই প্রথম বাংলাদেশের নির্মাণে যুক্ত হয়েছেন দর্শনা। ‘মেঘের ডানায়’ শিরোনামের গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজনে ছিলেন সৈয়দ নাফিজ ও শুভ্র রাহা। এতে ইমরানের সঙ্গে কন্ঠ দিয়েছেন মধুবন্তী বাগচী। ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সুশাভান দাস। পুরো গানের দৃশ্যধারণ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে।

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, “প্রেমের চিরচেনা, তবে সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক এই গানে। দর্শনা আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোন গানে মডেল হলেন তিনি। আশা করছি গানটির ভিডিওটিও ভালো লাগবে সবার।”

১৮ অক্টোবর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘মেঘের ডানায়’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট,  জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।