১৬ বছর পর ঈশিতার নতুন গান

১১ অক্টোবর চ্যানেল আই-এর ইউটিউব পর্দায় প্রকাশিত হবে ঈশিতার নতুন গান ‘তোমার জানালায়’

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2018, 12:28 PM
Updated : 9 Oct 2018, 12:44 PM

ঈশিতা যে গানও গাইতেন সে কথা নিশ্চয়ই ভক্তদের ভুলে যাওয়ার যোগাড়। কিন্তু ১৬বছর পর এ শিল্পী আবার সে কথা মনে করিয়ে দিলেন নতুন করে গানে ফিরে। ২০০২ সালে সাউন্ডটেকের ব্যানারে প্রকাশিত হয় ঈশিতার পঞ্চম গানের অ্যালবাম। তারপর দীর্ঘ বিরতি। চলতিবছর সংসার ও নিজের পেশাগত জীবনের ব্যস্ততা ঠেলে ফিরেছেন অভিনয়ে। এবার ফিরলেন গানে।

সোহেল আরমানের কথায় ‘তোমার জানালায়’ শিরোনামের গানটি সুর-সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। গানটি কণ্ঠে তুলে নিয়েছেন ঈশিতা। শুধু তাই নয়, নির্মাতা রেদওয়ান রনির প্রতিষ্ঠান পপকর্ণ থেকে চিত্রায়িত হয়েছে গানটির গল্প নির্ভর ভিডিও। এতে অভিনয়ও করেছেন ঈশিতা। এতে তার সঙ্গে দেখা যাবে আসাদুজ্জামান আসাদকে।

১১ অক্টোবর সন্ধ্যায় গান-ভিডিওটি উন্মুক্ত হবে চ্যানেল আইয়ের ইউটিউব পর্দায়।

ঈশিতা বললেন, “গান প্রকাশে একটা দীর্ঘ বিরতি ছিলো। কিন্তু এর মধ্যে আমি নিজে নিজে গান করেছি। নিজের ব্যস্ততা ছিলো। অভিনয়ে যেভাবে ফেরা হলো একইভাবে মনে হচ্ছিলো ভালো কোন কথা ও সুর পেলে গানটাও করা যাবে। এ গানটি পছন্দ হওয়ায় গাইলাম। নিজের কাজের ফাঁকে বছরে দু তিনটি নাটকে যেমন অভিনয় করবো তেমনি দু’তিনটি গানও করার ইচ্ছা আছে। গানের ভিডিওটিও খুব চমৎকার হয়েছে। এতে চিরন্তন প্রেমের গল্প ফুটিয়ে তোলা হয়েছে।”

ঈশিতা জানান, শুধু এ গানটিই নয়, আরও দু’টি গান তিনি চূড়ান্ত করেছেন এরই মধ্যে।  এ বছরের শেষে কিংবা নতুন বছরের শুরুতে নিজের কণ্ঠে সেই গানগুলো নিয়ে হাজির হবেন তিনি।