গহীনের গানে নতুন জুটি

পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এ যুক্ত হলেন চিত্রনায়িকা তমা মির্জা ও অভিনেতা আমান রেজা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2018, 11:36 AM
Updated : 8 Oct 2018, 11:36 AM

আসিফ আকবরের গানে প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল নির্মাণ করছে মিউজিক্যাল ফিল্ম গহীনের গান। চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করছেন আসিফ আকবর নিজেই। ইতিমধ্যেই শুরু হয়েছে চলচ্চিত্রটির শুটিং। এতে আসিফ আকবরের বিপরীতে অভিনয় করছেন তানজিকা আমিন। তাদের সঙ্গে এবার যুক্ত হলেন নতুন জুটি তমা ও আমান। 

দুই দফা শুটিংয়ের পর তৃতীয় ধাপের শুটিং শুরুর আগে ছবিটিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তি করেছেন তারা। চলচ্চিত্রটিতে তারা থাকছেন ছবিটির দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে। নির্মাতা জানান, তমা-আমানের অংশের শুটিং শুরু হবে অচিরেই।

‘গহীনের গান’ সম্পর্কে তমা বলেন, “এটি একটি ব্যতিক্রমী উপস্থাপনা হতে যাচ্ছে। কাজটির সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে।” অন্যদিকে আমান বলেন, ‘দুই বাংলায় সমানতালে কাজ করছি। এই ছবিটি নিশ্চয়ই আমার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে।”

বাংলাঢোল লিমিটেডের উর্ধ্বতন কর্তৃপক্ষ জানায়, এতোদিন অডিও প্রযোজনায় প্রশংসা পেয়েছেন তারা। এরই মধ্যে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে নিবন্ধিত হয়েছে বাংলাঢোল। রূপালি পর্দায় ‘গহীনের গান’ হতে যাচ্ছে তাদের প্রথম প্রয়াস। ছবিতে আসিফ আকবরের গাওয়া নয়টি নতুন গান ও একটি নান্দনিক গল্প তুলে ধরা হবে।