স্টার সিনেপ্লেক্সের ১৪ বছর পূর্তি

৮ অক্টোবর পথচলার ১৪ বছর পূর্তি উদযাপন করতে যাচ্ছে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2018, 12:49 PM
Updated : 7 Oct 2018, 12:49 PM

এ উপলক্ষে ৮ অক্টোবর সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সের স্টার জোনে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের আয়োজন করা হ‌বে।

অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সে মুক্তিপ্রাপ্ত কয়েকটি র্শীষ ব্যবসাসফল দেশীয়  চলচ্চিত্রকে বিশেষ সম্মাননা প্রদান করা হবে। মনোনীত ছবিগুলোর কলাকুশলীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেবেন বিশিষ্ট অতিথিরা। অনুষ্ঠানে আরো থাকছে রেড কার্পেট ফটোসেশন এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’।

বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট ছয়টি হল রয়েছে এখানে। এ ছাড়া কক্সবাজারের হোটেল সায়মন-এ একটি হল চালু হয়েছে। শিগ‌গিরই ঢাকার সীমান্ত সম্ভারে (সাবেক রাইফেলস্ স্কয়ার) একটি মাল্টিপ্লেক্স চালু হতে যাচ্ছে। আগামীতে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আরও কিছু হল চালু করার পরিকল্পনা রয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্স-এর চেয়ারম্যান মাহবুব রহমান।

 ১৪ বছর পূর্তিতে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, "দর্শকদের ভালোবাসা নিয়ে স্টার সিনেপ্লেক্স আজ এ পর্যায়ে এসে পৌঁছেছে। আমরা শুরু থেকে দর্শকদের প্রত্যাশা পূরণের চেষ্টা করে যাচ্ছি। দিনে দিনে এর পরিধি আরো বাড়বে।"

 চলচ্চিত্রকে সম্মাননা প্রদান সম্পর্কে তিনি বলেন, "দেশের চলচ্চিত্রকে উৎসাহিত করাই এর মূল লক্ষ্য। আমরা সবসময় ভালো ছবির পক্ষে। আমরা চাই আমাদের দেশে ভালো ভালো ছবি নির্মিত হোক। বাংলাদেশের সিনেমা দেখার জন্য সবসময় হলে ভীড় লেগে থাকুক।"